TrendingViral NewsViral Video

Sovan-Baishakhi: জনপ্রিয় হিন্দি গানের তালে দুর্দান্ত নাচ, প্রেমের জোয়ারে ভাসলেন শোভন-বৈশাখী, দেখুন ভিডিও

আগেই পুজো ফ্যাশন ফটোশুটে নজর কেড়েছিলেন শোভন-বৈশাখী (Sovan-Baishakhi)। ভাইরাল হয়েছিল শোভনকে ঘিরে বৈশাখীর ‘তা তা থৈ থৈ’ নাচ। এছাড়া পিয়ানো বাজিয়ে গান গাওয়ার ভিডিও হয়েছিল ভাইরাল (Viral)। সম্প্রতি এবিপি আনন্দ-এর এক প্রতিবেদনে দেখা গেল তাঁদের নাচ।

বৈশাখী বন্দ্যোপাধ্যায় ও শোভন চট্টোপাধ্যায়

অবশ্য শুধু নাচ নয়। আড্ডা ছলে একদম একটি মুখরোচক সাক্ষাৎকার। পুজো কিভাবে কাটাবেন শোভন-বৈশাখী? এই সংক্রান্ত নানান তথ্য উঠে এলো এবিপি আনন্দ-এর সেই ভাইরাল ভিডিও (Viral Video) থেকে। ধুনুচি নাচ থেকে অন্তাক্ষরী সমস্ত রকমের আনন্দই পুজোয় করে থাকেন এই জুটি। ভাইরাল হওয়া ভিডিওতে তো তাঁদের একদান অন্তাক্ষরী খেলে নিতেও দেখা গেল।

বৈশাখী বন্দ্যোপাধ্যায় ও শোভন চট্টোপাধ্যায়

এছাড়া পুজোয় বৈশাখী (Baishakhi Banerjee) ছাড়া যে কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee) কিছু ভাবতেই পারেন না, তাও জানা গেল। একে অপরকে উপহার দেওয়ার বিষয় তো আছেই। সবাই জানেন যে দীর্ঘদিন তৃণমূলে থাকার পর বিজেপিতে যোগ দিয়েছিলেন শোভন-বৈশাখী। কিন্তু প্রেমের জন্য মন্ত্রীত্ব ছেড়ে দিয়ে এখন রাজনীতি থেকেই সরে এসেছেন শোভন চট্টোপাধ্যায়।

 

 

রাজনৈতিক সম্পর্ক যেমনই হোক। পুজোয় মমতা বন্দ্যোপাধ্যায়কে উপহার দিতে কখনোই ভোলেন না এই জুটি। এমনকি এই বছরও মুখ্যমন্ত্রীর জন্য শাড়ি কিনেছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। এমন সব নানান কথা বার্তার মাঝেই তাঁদের নাচ করতেও দেখা গেল। “আজ কাল তেরে মেরে পেয়ার কে চার্চে হার জাভান পার” – এই গানে নাচতে দেখা গেল শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে। বৈশাখীর পরনে ছিল কালো রঙের শাড়ি এবং শোভনের পরনে কালো রঙের শার্ট তার উপরে নীল রঙের স্লিভলেস জ্যাকেট।

 

Related Articles

Back to top button