TrendingViral News

Sovan-Baishakhi: ‘আমি যাকে বুক দেখায়, তাকে পিঠ দেখায় না’, বৈশাখীর প্রতি শোভনের প্রেম দেখে হতবাক নেটিজেনরা

বর্তমানে চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee) ও বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baishakhi Banerjee)। না, তবে এইবার রাজনৈতিক কোনো বিষয় নিয়ে নয়। কিভাবে তাঁদের প্রেম, কতদিনের সম্পর্ক, একে অপরকে ঠিক কতটা চেনেন তাঁরা এইসব নিয়েই খোলামেলা আড্ডায় ধরা দিয়েছেন এই জুটি। এরপরই সোশ্যাল মিডিয়ায় (Social Media) হাসির খোরাক হয়েছেন তাঁরা।

বৈশাখী বন্দ্যোপাধ্যায় ও শোভন চট্টোপাধ্যায়

নেটিজেনদের কথায়, শোভনের বুড়ো বয়সে ভীমরতি। কেউ বা বলছেন, লোক হাসানোর একটা সীমা থাকা উচিত। এমন নানান কটাক্ষ ধেয়ে আসছে শোভন-বৈশাখীর (Sovan-Baishakhi) দিকে। কিন্তু সেসবে পাত্তা না দিয়ে তাঁরা চলছেন নিজেদের ছন্দে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে তাঁদের পুজোর ফ্যাশন ফটোশুট।

শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়

এছাড়া শোভনকে ঘিরে বৈশাখীর ‘তা তা থৈ থৈ’ নাচ। শোভনের পিয়ানোতে টুংটাং সুর তোলা, বৈশাখীর গান গাওয়া হোক বা দুজনের অন্তাক্ষরী খেলা। আবার ‘আজ কাল তেরে মেরে পেয়ার কে চর্চে হার জাভান পর, সবকো মালুম হ্যায় অর সবকো খবর হো গেয়ী’ গানে তাঁদের রোম্যান্টিক নাচ, সবই এখন ভাইরাল (Viral) সোশ্যাল মিডিয়ায়।

বৈশাখী বন্দ্যোপাধ্যায় ও শোভন চট্টোপাধ্যায়

এক জনপ্রিয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তারা জানিয়েছেন কেন ভাঙবে না তাঁদের সম্পর্ক। বৈশাখী বলেন, শোভন তাঁকে বলেছিলেন আমি একবার যার হাত ধরি, কখনও তার হাত ছাড়ি না। পাশ থেকে শোভনকে বলতে শোনা যায়, আমি যাকে বুক দেখায়, তাকে কখনো পিঠ দেখায় না।

 

 

ব্যাস, এই কথা শুনেই হাসির রোল উঠেছে নেট দুনিয়ায়। কেউ বলছেন, তবে কি শোভনের স্ত্রী রত্না চ্যাটার্জির (Ratna Chatterjee) হাত নেই? নাকি তার ক্ষেত্রে শোভনের এই নিয়ম খাটে না। শোভনের এই কথা নিয়ে রীতিমত মিম (Meme) ও ট্রোলের (Troll) ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। তবে, শোভন-বৈশাখীর (Sovan-Baishakhi) কথায়, অতীতে আমরা হয়তো অন্য মানুষের সঙ্গে ছিলাম। কিন্তু সেই সম্পর্কে প্রেম ছিল না। থাকলে তা যেত না।

 

Related Articles

Back to top button