×
Viral Video

অসাধারণ কায়দায় বিষধর সাপকে গ্রাম থেকে উদ্দার করলেন সাহসী মহিলা, তুমুল ভাইরাল ভিডিও

দেশের মহিলারা এখন কার্যত সব কাজেই সমান ভাবে বিরাজমান। আগে নারী-পুরুষ ভেদাভেদ থাকলেও এখন সম্পূর্ণ কাঁধে কাঁধ মিলিয়ে সব কাজে অংশ নেন মহিলারা। ‘সাপ’ এমন একটি শব্দ যা শুনলে যদিও আতঙ্ক হয় তবে চোখে দেখলে কার্যত সবথেকে বেশি আতঙ্ক হয়। সোশ্যাল মিডিয়াতে তো বহু মানুষকে দেখে সাপ উদ্ধার করতে যদিও সেসব মানুষ শুধুই পুরুষ। কিন্তু এবার এক মহিলা কার্যত বিশাল বড়ো কোবরা সাপ উদ্ধার করে ভাইরাল হয়ে পড়েছে।

ADVERTISEMENT

ভিডিওর শুরুতেই নির্জরা চিট্টি গ্রামের মধ্যে দিয়ে হেঁটে একটি ছোট চৌবাচ্চার সামনে উপস্থিত হলো। সেখানে ভিড় জমিয়েছিলেন গ্রামের বহু মানুষ। একটা বিশাল বড়ো কোবরা সাপের আতঙ্ক ইতিমধ্যেই সবার মধ্যেই ছড়িয়ে পরে। তবে নির্জরা খুব দক্ষতার সাথে এই কাজটি করে দেখিয়েছেন। প্রথমে সেই চৌবাচ্চার ঢাকনা আলতো করে সরানো হলো।

এবার জলের মধ্যে সাপটি বারংবার বারংবার লুকানো চেষ্টা করলেও একসময় ঠিক নিজের হাতে থাকা লাঠি দিয়ে সেই সাপটিকে জলের থেকে তুলে নিয়ে আসেন তিনি। সাপটি বাইরে এসেই পালানোর চেষ্টা করলেও সাথে সাথেই তার লেজ ধরে নেয়। ব্যাস তারপরে সেখানের সব মানুষদের এই দৃশ্য খুবই উপভোগ করেছে। শেষে অবশ্য কালো একটি ব্যাগের মধ্যে সাপটিকে ভরে নিয়ে গেছেন।

‘Gurukul EduTech’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল ১ বছর আগে। বর্তমানে ৭৭ হাজারের বেশি মানুষ দেখে নিয়েছেন এই ভিডিও। তার সাথেই এই মহিলা সাও উদ্ধারকারিণীর জন্য সবাই শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। এই দুর্দান্ত ভিডিওটি মিস করবেন না।