OffbeatVideoViral Video

‘হাল্লা রে হাল্লা রে’, স্লিভলেস ব্লাউজ ও শাড়িতে ফাঁকা ঘরে দুর্দান্ত এক্সপ্রেশনে উদ্দাম নাচ যুবতীর, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার আসার পর কিন্তু আমরা মিলিয়ন হিসাব খুব সহজেই শিখে নিয়েছি। প্রচুর ভিডিওতেই তোহ এখন এই জিনিস দেখা যায়। নিজের প্রতিভা রেকর্ড করে ছেড়ে দিয়ে একবার মানুষের ভালো লেগে যায় তাহলে অনেক কিছুই হতে পারে। সম্প্রতি ইনস্টাগ্রামে সেরমই একটি সুন্দরী মহিলার নাচের ভিডিও (Dance Video) ভাইরাল (Viral) হলো।

যেখানে দেখা যাচ্ছে শাড়ি পরে সুন্দরী এক মহিলা দারুন নাচ করছে ঘরের মধ্যে। ‘নিল এন নিকি’ সিনেমার বিখ্যাত গান ‘হাল্লা রে হাল্লা রে’ (Halla Re Halla Re) গানে তাকে নাচতে দেখা গেল। হালকা সবুজ রঙের শাড়ি ও কালো রঙের হাফহাতা ব্লাউজে লাগছে তাকে অসাধারণ। নাচের মধ্যেই তার সম্পূর্ণ পেট দেখা যাচ্ছে যা সবার আরও পছন্দ হয়েছে বলাই যায়।

গাঢ় মেকআপ, কানে বড় দুল ও চুলে লাল রঙের করে শুধু নাচ না স্টাইলেও সমান ভাবেই এগিয়ে আছে তিনি। খুব সুন্দর নাচের মুভ ও শাড়ি পরে এত সুন্দর নাচ সবাই প্রশংসায় পঞ্চমুখ। দুই মিলিয়ন ভিউস হয়ে গেছে এর মধ্যেই।

 

 

View this post on Instagram

 

A post shared by Ranjna Singh Chauhan (@ranjana_6564)

 

দু লক্ষ কমেন্ট ও প্রচুর কমেন্ট এসেছে তার উদ্দেশ্যে। শুধু এটা নয় তার ইমস্টাগ্রাম একাউন্ট থেকে এর আগেও কিছু নাচের ভিডিও ভাইরাল হয়েছিল বলা যায়। কিছুদিন আগেই সে পাঁচ লক্ষ ফলোয়ার্স ছুঁয়েছে সে।

 

Related Articles

Back to top button