×
VideoViral Video

গ্রাম্য পরিবেশে ‘DJ’ গানে অদ্ভুত অঙ্গভঙ্গিতে উদ্দাম নাচ একদল কিশোরের, হু হু করে ভাইরাল ভিডিও

বিনোদনের প্রধান মাধ্যম এখন সোশ্যাল মিডিয়া। শুধু তাই নয় সোশ্যাল মিডিয়ার ফলে আমাদের পৃথিবী হয়ে গেছে খুবই ছোট। আর প্রতিভা তো প্রতিদিন অহরহ সামনে আসে মানুষের। তবে আজ আপনাদের এক সাধারণ কিছু ছেলের প্রতিভা দেখাবো। কোনো অত্যাধিক কিছু নয় তবে গ্রাম্য পরিবেশে নাচ করেই জিতে নিয়েছে দর্শক মন।

ADVERTISEMENT

ভিডিওটি সম্পূর্ণ মজার ছলে বানানো হয়েছে। এক বাঁশ বাগানের মধ্যে দাঁড়িয়ে আছে একদল ছোট ছোট ছেলে। যারা বিভিন্ন জিনিস দিয়ে যেমন মাইক, গিটার, ঢোল এসব তৈরী করেছে। নিজেদের মতন করে গান গেয়ে নাচ করেছে। দেখলেই আপনি হাসতে বাধ্য এই ভিডিওতে। তাঁদের গলায় লুঙ্গি ও জুতোর মালা তো অন্য জন বাঁশ কেটে তৈরী করেছে গিটার।

কেউ হাতে জুতো নিয়ে বাজাচ্ছে ঢোল আবার অনেকে পাতা নিয়ে নাচ করছে। সামনে একটি ছোট বাঁশ গুঁজে রেখে কেউ কেউ নীচে বসে আবার কেউ কেউ দাঁড়িয়ে নিজের মনের আনন্দে নাচ করে গাইছে। হাসি মজায় মুড়ানো এই ভিডিও তাই হয়ে উঠেছে ব্যাপক ভাইরাল (Viral)।

‘অফিসিয়াল শামীম লাইফস্টাইল’ নামের ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি আপলোড করা হয়েছিল। এখনও পর্যন্ত ২.৯ লাখ ভিউজ ছাড়িয়ে গেছে এই ভিডিওতে। সবাই বেশিরভাগ কমেন্ট করেছেন মজাদার। তবে আপনারও যে দারুন ভালোলাগবে এই ভিডিও তা বলার অপেক্ষা রাখে না।