×
Viral Video

অবিকল নোরার স্টাইলে বাড়ির ছাদে অসাধারণ বেলি ড্যান্স যুবকের, দেখে অবাক নেটবাসী, ভাইরাল ভিডিও

পুরুষ কিংবা নারী এখন দুজনেই সমান তা বলার অপেক্ষা রাখে না। পুরুষ যা করতে পারে তা কাঁধে কাঁধ মিলিয়ে নারীরা সেসব করে দেখাচ্ছেন। আবার পুরুষের ক্ষেত্রেও ব্যাপারটা ঠিক একই রকম। তবে এমন কিছু কর্মকান্ড কিংবা প্রতিভা বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সামনে আসে তা সত্যি সবার থেকে আলাদা। এই যেমন ধরুন এক যুবক তার বেলি ড্যান্সর মাধ্যমে সবাইকে চমকে দিয়েছে।

অবিকল নোরার স্টাইলে বাড়ির ছাদে অসাধারণ বেলি ড্যান্স যুবকের, দেখে অবাক নেটবাসী, ভাইরাল ভিডিও -

হ্যাঁ এবার এই অসাধারণ ভিডিওটি সামনে এসেছে। এমনিতে পৃথিবীতে বেলি ড্যান্স সবথেকে কঠিন একটি নাচের ফর্ম মনে করা হয়। তার মধ্যেই মূলত মেয়েরা এই নাচে পারদর্শী হয়ে থাকে। তবে পুরুষরাও যে আর পিছিয়ে নেই সেটা বলার অপেক্ষা রাখে না। যে কারণে সেই যুবকের নাচ তরতড়িয়ে ভাইরাল হয়ে উঠেছে।

অবিকল নোরার স্টাইলে বাড়ির ছাদে অসাধারণ বেলি ড্যান্স যুবকের, দেখে অবাক নেটবাসী, ভাইরাল ভিডিও -

ভাইরাল হওয়া ভিডিওটি টুইটারের ‘কাবেরী’ নামের একটি অ্যাকাউন্ট থেকে আপলোড করা হয়েছে। যেখানে সেই যুবক খালি গায়ে একটি স্কার্ট জড়িয়ে দুর্দান্ত বেলি ডান্স শুরু করলো। বেলি ডান্সে ওই যুবক যে কতটা দক্ষ তা আর আলাদা করে বলে দেওয়ার প্রয়োজন নেই। তাঁর নাচের প্রতিটি স্টেপ ছিল একেবারে নিখুঁত। এক লক্ষ সাতাশ হাজার ভিউজ ছাড়িয়ে গেছে।

সাথেই সকলে দুর্দান্ত প্রশংসা করেছেন। নেটিজেনরা সরাসরি ‘নোরা ফাতেহী’-র সাথে তুলনা করেছেন। তার প্রতিভায় মুগ্ধ এখন আট থেকে আশি সকলে। কমেন্টের মাধ্যমে এক ব্যক্তি জানিয়েছেন এই যুবক দিল্লীর বিখ্যাত বেলি ডান্স স্কুল ‘খুবানী’ -র লিড নৃত্য শিল্পী। যে কারণেই তার নাচের উপর দক্ষতা হয়তো ভাষায় প্রকাশ করা সম্ভব নয়।