×
VideoViral Video

অবাক কাণ্ড! শাড়ি পরে জিম করছেন সুন্দরী মহিলা, দেখে হাঁ নেটিজেনরা

‘যে রাঁধে সে চুল বাঁধে’ ওই উক্তি হামেশাই আমাদের সামনে ভেসে ওঠে। আর উক্তির সাথে মহিলাদের সার্বিক তুলনা সেটাও বেশ স্বচ্ছ হয়ে যায়। তবে যে স্থানে যেমন পোশাক কিংবা চলনের দরকার হয় মানুষ সেই জায়গায় তেমনই করে থাকে। এই যেমন ধরুন জিমে ভিন্ন পোশাক নয় বরং বিশেষ জিমের পোশাক পরেই জিম করতে ভালোবাসেন সবাই। তবে যদি কোনো মহিলা শাড়ি পরে জিমের মধ্যে স্কোয়াড, লাঞ্চেস, লো পুল ডাউন, ডেড লিফ্ট কিংবা অন্যান্য ব্যায়াম করেন কেমন লাগবে?

অবাক কাণ্ড! শাড়ি পরে জিম করছেন সুন্দরী মহিলা, দেখে হাঁ নেটিজেনরা -

চিন্তার কারণ নেই সম্প্রতি রিনা সিং (Reena Singh) নামের এক ফিটনেস ফ্রীক মহিলা যিনি শাড়ি পরে সম্পূর্ণ সাবলীন ভাবে জিম করেছেন। রিনা বরাবরই তার ইনস্টাগ্রামে ফিটনেস সংক্রান্ত বিভিন্ন ফটো ও ভিডিও দিয়ে থাকেন। সেই কারণেই এই ভিডিওটি দিয়েছিলেন তিনি। তবে অজান্তেই যেভাবে ভাইরাল (Viral) হয়েছে তা কার্যত রিনা নিজেও ভাবতে পারেনি।

অবাক কাণ্ড! শাড়ি পরে জিম করছেন সুন্দরী মহিলা, দেখে হাঁ নেটিজেনরা -

ক্যাপশনে লিখেছেন -‘এটা তো সবে শুরু’। এখনও পর্যন্ত ৩৮.৩ মিলিয়ন ভিউজ ছাড়িয়ে গেছে। সাথেই মিলিয়ন লাইক ও হাজার হাজার কমেন্ট। কেউ শাড়ি পরে জিমে গিয়ে চেষ্টা করবেন বলেছেন তো কেউ বলেছেন মেয়েরা সব পারে এটা তো একটা ঝলক। অনেকে আবার বলেছেন শাড়ির থেকে জিমের পোশাক ভালো নাহলে চোট আঘাত লাগতে পারে।

 

View this post on Instagram

 

A post shared by Reena Singh (@reenasinghfitness)

আপনাদের জানিয়ে রাখি রিনা সিং পেশায় একজন ফিটনেস কোচ। সাথেই ডিজিটাল ইনফ্লুয়েন্সর বলা যায়। লক্ষ লক্ষ ফলোয়ার্স আছে তার ঝুলিতে। শুধু এই ভিডিওটি নয় তার ইনস্টাগ্রামে অন্য ভিডিও আছে যেখানে তাকে শাড়ি পরে শরীর চর্চা করতে দেখা গেছে।