×
Viral Video

প্রকাশ্যে রাস্তায় পোষা সিংহ নিয়ে ঘুরে বেড়াচ্ছেন মহিলা, দেখে অবাক নেটবাসী, তুমুল ভাইরাল ভিডিও

অনেকেই বাড়িতেই কুকুর, বিড়াল, মাছ কিংবা বিভিন্ন ধরণের পাখি পোষেন। তবে কুকুর কিন্তু মানুষ সবথেকে বেশি ভালোবাসেন। বন্য প্রাণীদের তেমনভাবে কেউ বাড়িতে আনতে চান না। আমাদের দেশে যদিও বনের হিংস্র প্রাণী পোষার আইন নেই। তবে দুবাই কিংবা অন্যান্য দেশে বাঘ, সিংহ নিজের বাড়িতে পোষেন এমন মানুষ হামেশাই দেখা যায়।

ADVERTISEMENT

সম্প্রতি এক ভিডিও কার্যত ইন্টারনেটে হইচই ফেলে দিয়েছে। এক মহিলাকে দেখা গেছে সিংহ পুষতে। শুধু তাই নয় মহিলা সেই সিংহ নিয়ে রাস্তার মাঝে দাঁড়িয়ে আছে। তার মনে কোনো ভয় না। পাশে কার্যত বনের রাজা যাকে দেখলেও বড়ো বড়ো প্রাণী ভয় পায়। তবে মহিলাটিকে দেখলে মনে হচ্ছে যেন সিংহটি তার ইশারায় সবকিছু করে থাকে।

তার পোষ্য সিংহকে নিয়ে রাস্তায় হাঁটতে বেরিয়েছে যা এমন দৃশ্য দেখে সকলেই অবাক হয়ে গেছে। সিংহটির গলায় অবশ্য মোটা শিকল বাঁধা ছিল। ভিডিওর মাঝেই মহিলাটি তাকে আদর করছে। তবে রাস্তাঘাটের চিত্র দেখে অনেকেই প্রশ্ন তুলেছেন এটা কি আমাদের দেশ ভারত? তবে আপনাদের জানিয়েদি এমন কোনো ধরণের তথ্য কিছু পাওয়া যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Khaleel Ahmed (@k4_khaleel)

খলিল আহমেদ নামের এক ব্যক্তির ইনস্টাগ্রামে পেজ থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিলো। এখনও পর্যন্ত ৯৫ হাজার ভিউজ ছাড়িয়ে গেছে। তবে দর্শকরা কার্যত বিভিন্ন মন্তব্য করেছেন। একজন বলেছেন -‘বনের রাজাকে শিকল বেঁধে বাড়িতে রাখার অধিকার কে দিয়েছে’? তো অন্যজন বলেছে -‘এই ধরণের প্রাণী বনে থাকাই ভালো’। কিন্তু আপনার কি মনে হয় এই ভিডিওটা দেখে নিচে কমেন্ট করে অবশ্যই জানান।