×
VideoViral Video

নেই ভয়! জড়িয়ে ধরে হিংস্র বাঘকে চুমু খাচ্ছেন বিদেশী মহিলা, তুমুল ভাইরাল ভিডিও

বিশাল এক পাইথন সাপকে দেখেছেন নিজের চোখের সামনে? না সোশ্যাল মিডিয়ার সূত্রে হয়তো অনেকেই দেখেছেন তবে চোখের সামনে দেখার সৌভাগ্য হয়নি তেমন কারোরই। আসলে এখন এক সে এক পশু-পাখিদের ভিডিও ভাইরাল (Viral) হয় ইন্টারনেটে। কিন্তু এবার যে ভিডিও ভাইরাল হয়েছে তা কার্যত সব কিছুর উর্দ্ধে। যে কারণেই সেই ভিডিও দেখলে আপনার হাড়হিম হয়ে যাবেই।

ADVERTISEMENT

ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যাচ্ছে, এক মহিলা বাঘেদের সাথে খেলা করছে। হ্যাঁ একটি বা দুটি নয় বরং তিন তিনটি বাঘের সাথে একসাথে খেলা করেছেন তিনি। কখনও বাঘকে জড়িয়ে ঘাসের উপরে শুয়ে আছেন। তো কখনও আবার বাঘের মাথায় চুমু দিচ্ছেন। দেখলে মনে হবেই এই বাঘ গুলি যেন সম্পূর্ণ তারই সন্তান।

তার এমন প্রেম দেখে যদিও চমকে গেছে নেটিজেনরা। আর হবে নাইবা কেন বলুন তো? নেটিজেনদের সামনে যদি এমন প্রাণী এসে যায় তাহলে তো ভয় লাগবেই। যে কারণে এমন ভিডিও ও মহিলার সাহস দেখে কার্যত সবাই চমকে গেছে। ‘tiger_tiger678’ নামের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছে।

এখনও পর্যন্ত ১৬ হাজার ভিউজ ছাড়িয়ে গেলেও মানুষ কিন্তু বেশ অন্য ধরণের বলেছেন এই ভিডিওকে। এমন একটা খেলার জন্য বাঘ গুলিকে অনেকেই কিন্তু কিউট বলেছেন। তবে বেশিরভাগ মানুষ বলেছেন মহিলাটির সাহসের কথা। আপনিও দেখুন এই ভিডিওটি আর এই খেলা কেমন লাগলো তা অবশ্যই জানান।