×
Viral Video

পরম যত্নে খুদে বানরকে নিজে হাতে খাইয়ে দিচ্ছেন মহিলা, ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

বাঁদর ছানার সুন্দর কর্মকান্ড দেখে মাঝে মধ্যেই অবাক হয়ে যান নেটিজেনরা। কারণ বাঁদরের হাবভাব যা অনেকটা মানুষের মতোই। আর এখন সোশ্যাল মিডিয়াতে এমনই কিছু অবাক করা বিষয় দেখা যায় প্রতিদিন। তবে তার মাঝেও কিছু বিষয়বস্তু যে কতটা মানুষকে চমকে দেয় তা বলার অপেক্ষা রাখে না। সম্প্রতি এক বাঁদর ছানার ব্রেকফাস্ট করার ভিডিও চমকে দিয়েছে নেটিজেনদের।

ADVERTISEMENT

ভিডিওর শুরুতেই দেখা যাচ্ছে একটি বাঁদর ছানা বসে আছে টেবিলের উপরে। সুন্দর রঙবেরঙের পোশাক পড়েছে যা দেখতে পুরো ছোট শিশুর মতো লাগছে। এবার সকালের খাবার সময়ে তার মালকিন তাকে সুন্দর চামচ ব্যবহার করে খাইয়ে দিচ্ছে। আর সেই বাচ্চা বাঁদর কার্যত চুপ করে বসে মানুষের মতো খাচ্ছে।

পাশে বসে থাকা সেই মহিলার থেকে একসময় নিজেই চামচ নিয়ে খেতে থাকে। কিউট এই বাঁদরের নাম বাবি বাইডেন। খাওয়ার সময় তার চোখ বন্ধ হয়ে যাওয়ার মুহূর্তই সবথেকে বেশি ভালোলেগেছে নেটিজেনদের। সবাই বলেছে মানুষের থেকেও বেশি এনজয় করছে খাওয়ার সময়ে। ‘মলি মাঙ্কি’ নামের এক ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি মাত্র কিছু ঘন্টা আগে আপলোড করা হয়েছিল।

এখনও পর্যন্ত হাজার হাজার মানুষ দেখে নিয়েছেন এই সুন্দর ভিডিও। সাথেই সবাই দুর্দান্ত লাইক ও কমেন্ট করেছেন। বাঁদরের এমন সুন্দর খাওয়ার মুহুর্ত দেখে সবার মন গলেছে। এককথায় সবাই এই ভিডিওকে বলেছে ‘অসাধারণ’। দুর্দান্ত এই ভিডিওটি কিন্তু মিস করা যাবে না তাই দেখে নিন আর কেমন লাগলো আপনার তা অবশ্যই নিচে কমেন্ট করে জানাবেন।