×
Viral Video

ছোট্ট বানর ছানাকে নিজের হাতে খাবার খাওয়াচ্ছেন মহিলা, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় নানারকম ভিডিও দেখা যায়। এর মধ্যে অনেক পশুপাখির ভিডিও থাকে। পোষা পশুপাখি নিয়ে তৈরি ভিডিও খুবই জনপ্রিয় হয়। এগুলো দেখতে আমরা সবাই কমবেশি ভালোবাসি। এগুলো দিনের শেষে আমাদের মনকে শান্ত করে। এইরকম একটি ভিডিও সম্প্রতি সামনে এসেছে যেখানে একটি শিশু বাঁদরকে তার মানুষ মা আদর করে ব্রেকফাস্ট খাওয়াচ্ছেন।

আসলে আমরা অনেকেই নিজের ঘরে পশুপাখি রাখতে পছন্দ করি। এই পোষ্যদের সঙ্গে আমাদের একটা গভীর ভালবাসার সম্পর্ক তৈরি হয়। এরা পরিবারের একজন হয়ে যায়। অনেকের কাছে এই পোষ্যরা নিজের সন্তানের মতো আদর ভালবাসা পায়। এদের সঙ্গে কাটানো মুহুর্ত সবার সঙ্গে ভাগ করে নেয় মলি মংকি (Molly Monkey) নামের একটি ইউটিউব (YouTube) চ্যানেল। এই চ্যানেল থেকে আপলোড করা এই ভিডিওতে আবারও সেরকম কিছু মুহূর্ত উঠে এসেছে।

ছোট্ট বানর ছানাকে নিজের হাতে খাবার খাওয়াচ্ছেন মহিলা, তুমুল ভাইরাল ভিডিও -

এই ভিডিওটি ভারতের বাইরের কোনো দেশের ভিডিও। এখানে দেখা যাচ্ছে একটা ছোট্ট বাঁদরছানাকে। তাকে সকালবেলা তার মানুষ মা ব্রেকফাস্ট করাচ্ছেন। মা তাকে চামচে করে খাওয়াতে থাকেন। মানুষ বাচ্চারা যেমন ঘুরে ঘুরে খায়, সেও তেমনি এদিক ওদিক ঘুরে খেতে পছন্দ করে। খেতে না চাইলে তার মা তাকে হাত নেড়ে আদর করে চুমু খেয়ে ভুলিয়ে খাওয়াচ্ছেন। বাইডেন যে মায়ের খুব আদরের সেটা স্পষ্ট বোঝা যাচ্ছে।

ভিডিওটা দেখে নেটিজেনরা খুবই খুশি হয়েছেন। তাঁরা বারবার কমেন্টবক্সে বলছেন যে এই ছোট্ট বাঁদরটা খুবই কিউট। অনেকে বলছেন এইভাবে সমস্ত রকম পশুপাখির সঙ্গে যে জীবন কাটানো হচ্ছে সেটা সত্যিই খুব শান্তির জীবন।