×
Viral Video

নেই ভয়! খাবার টেবিলে অজগরকে সাথে নিয়েই নির্ভয়ে ডিনার সারলেন যুবতী, ভাইরাল ভিডিও

মানুষ খেতে ভালোবাসে আর সেই সুত্র ধরেই হরেক রকমের খাবার ডিনার টেবিলে আসতেই পারে। তবে টেবিল চেয়ারে বসে আছেন খাবারের জন্য আর সামনে প্লেটে হলুদ চাকাচাকা দাগ লম্বা হিলহিলে শরীর যুক্ত স্পেশাল এক ডিশ আপনাকে খেতে দেওয়া হয়েছে। ভাবছেন এটা আবার কোন ডিশ! বলবো আপনাদের তবে তার আগে নিজেই আপাতত ভাইরাল হওয়া এই ভিডিওটি চাক্ষুস করুন।

নেই ভয়! খাবার টেবিলে অজগরকে সাথে নিয়েই নির্ভয়ে ডিনার সারলেন যুবতী, ভাইরাল ভিডিও -

ভিডিওতে দেখা যাচ্ছে দুই তরুণী হরেক রকম খাবার নিয়ে বসে আছে ও আপন মনে খাচ্ছেন। আর সরু মাথা বিশিষ্ট কুন্ডকৃতি প্রাণী টেবিলের পাশে বসা দুই তরুণীর মুখের কাছে ক্রমশ এগিয়ে আসছে। ঠিকই অনুমান করেছেন ওই হিলহিলে শরীরের কালো হলুদ ছোপছোপ দাগ প্রাণীটি অজগর। ডিনার টেবিলে জ্যান্ত পৌঁছে গেছে আর সেই তরুণী এক ফোঁটা ভয় পাচ্ছে না কিংবা সাপটি আক্রমণও করছে না।

ভিডিও দেখে আশিয়ার কোনো দেশের রেস্টুরেন্ট মনে হচ্ছে তবে আপনাদের জানিয়ে রাখি ভিডিওটি কিন্তু আসল নয়। ফোনের মধ্যে কারসাজি করে ফিল্টারের সাহায্যে এই অজগর সাপটিকে নিয়ে আসা হয়েছে। তবে সঠিক যাচাই না করেই নেটিজেনরা মেতে উঠেছে এই ভিডিও নিয়ে। যদিও প্লেটের উপরে সাপটির অবস্থান দেখলেই বোঝা সম্ভব হচ্ছে একটি ফেক ভিডিও এটি।

 

View this post on Instagram

 

A post shared by İlhan Atalay (@ilhanatalay_)

১০.৩ মিলিয়ন ভিউজ ছারিয়ে গেলেও ভিডিওটি ভালো করে দেখলে বোঝা যাবে ফিল্টার আসা ও যাওয়ার সময় কিন্তু বোঝা যাচ্ছে। যেমন কেউ লিখেছেন -‘কোনোদিন এই ধরণের ডিনার করতে চাই না’। দ্বিতীয়জন -‘সাপ কোনোদিন পোষ্য প্রাণী হতে পারে না ইরিটেটিং’। দেখুন তো ভিডিওটি দেখে আপনার প্রথম অবস্থায় কতটা ভয় লাগে!