×
Viral Video

জনপ্রিয় হিন্দি গানে দুর্দান্ত ভঙ্গিমায় উদ্দাম নাচ সুন্দরী মহিলার, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় (Social Media) নানা ধরনের ভিডিও দেখা যায়। এর মধ্যে নাচের ভিডিও খুবই জনপ্রিয়। সাধারণত নাচ ব্যাপারটা শুধু রোগা মহিলাদের একচ্ছত্র আধিপত্য করার জায়গা বলে মনে করা হয়। আসলে কিন্তু নাচের সঙ্গে রোগা বা মোটা হওয়ার কোন সম্পর্ক কোন দিক দিয়েই বিচার করলে পাওয়া সম্ভব নয়। সেইরকম একজন মোটা মহিলার নাচের ভিডিও সম্প্রতি ভাইরাল (Viral) হয়েছে।

জনপ্রিয় হিন্দি গানে দুর্দান্ত ভঙ্গিমায় উদ্দাম নাচ সুন্দরী মহিলার, তুমুল ভাইরাল ভিডিও -

সফিকুল রব্বানী (Safikul Rabbani) নামের একটি ফেসবুক (Facebook) পেজ থেকে এই ভিডিও আপলোড করা হয়েছে। ভিউ জানা না গেলেও জানা যাচ্ছে ২১ হাজার মানুষ এটি লাইক করেছেন। তার সঙ্গে ২৬ হাজার বার ভিডিও শেয়ার করা হয়েছে।

জনপ্রিয় হিন্দি গানে দুর্দান্ত ভঙ্গিমায় উদ্দাম নাচ সুন্দরী মহিলার, তুমুল ভাইরাল ভিডিও -

আসলে চিরাচরিত ভারতীয় ঐতিহ্য অনুযায়ী কিন্তু সৌন্দর্যের সংজ্ঞা একটি মোটা মহিলাকে দেওয়া হয়। বিভিন্ন মন্দিরের গায়ে যে নর্তকীদের ভাস্কর্য রয়েছে তা খুঁটিয়ে দেখলেই বিষয়টি বোঝা যায়। এই ভিডিওতে মহিলাটি জনপ্রিয় হিন্দি গান “হাম্মা হাম্মা”-এর সঙ্গে একটি বহুতল বাড়ির পার্কিং লটে নাচছেন। তিনি সত্যিই বেশ ভারী শরীরের অধিকারী। তিনি অসাধারণ একটা দক্ষতা আর আত্মবিশ্বাস নিয়ে নাচছেন। নিজের ওজন নিয়ে তাঁর যে কোন হীনমন্যতা নেই তা তাঁর সাহসী স্টেপেই স্পষ্ট। তার সঙ্গে যেটা উল্লেখযোগ্য সেটা হল তাঁর এক্সপ্রেশন।

নেটিজেনরা কমেন্টবক্সে এই সাহসী মহিলাকে সাধুবাদ জানিয়েছেন। তাঁরা তাঁর সাহস, আত্মবিশ্বাস ও নিজের প্রতি ভালবাসা তাঁদের মুগ্ধতা জানিয়েছেন। অনেকেই বলছেন নিজেকে ভালো রাখার চেয়ে জরুরি আর কিছুই নয়। এইভাবেই তাঁরা এই মহিলার পাশে দাঁড়িয়েছেন।