×
VideoViral Video

কে কি বললো কুছ পরোয়া নেহি! মণ্ডপের সামনে উদ্দাম নাচ মহিলার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

আমরা সবাই জীবনকে উপভোগ করতে চাই। কিন্তু অনেক সময়েই লোকের প্রতিক্রিয়ার কথা ভেবে আমরা নিজেদের খুব সাধারণ ইচ্ছেকে দমন করি। এই অবস্থায় যখন কাউকে অন্যের কথা না ভেবে জীবনকে উপভোগ করতে দেখা যায় তখন খুবই ভালো লাগে। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে একজন মহিলাকে রাস্তার ওপর নাচতে দেখা গেছে।

ADVERTISEMENT

তানিয়া মৈত্র (Taniya Maitra) নামে একজনের ফেসবুক (Facebook) থেকে এই ভিডিও আপলোড করেন। জানা গেছে এটি পুজোর সময় বারাসাত সন্ধানী ক্লাবের মণ্ডপের তোলা ভিডিও। বাপ্পি লাহিড়ীর (Bappi Lahiri) ‘ইয়াদ আ রাহা হ্যায়’ গানের তালে নাচছিলেন ওই মহিলা। পরনে ছিল সাধারণ মেরুন কুর্তি এবং সাদা লেগিংস। ভিডিওটি ইতিমধ্যেই ৪ লাখের বেশি ভিউ পেয়েছে।

মহিলার নাম টুলু সাহা। তাঁর নাচ রীতিমতো উপভোগ করেছেন নেটিজেনরা। তিনি আপনমনে গানের তালে তালে নেচেই চলেছেন। তাঁকে নাচতে দেখে কেউ থমকে দাঁড়িয়েছেন, কেউ হেসে ফেলেছেন। কেউ আবার তাঁর নাচকে পাত্তা না দিয়ে মুখ ঘুরিয়ে চলে গিয়েছেন। মহিলার এসব কিছুতেই যায় আসেনি। তিনি নিজের নাচ উপভোগ করেছেন।

নেটিজেনরা মহিলার এই নাচকে খুবই ভালোভাবে নিয়েছেন। তাঁকে ও তাঁর স্পিরিটকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন সবাই। কেউ বলেছেন এটাই জীবনের স্পর্ধা। কেউ বলেছেন কখনও কখনও লোকে কী বলবে তা না ভেবে এ ভাবেই বাঁচা দরকার। অনেকে বলছেন যারা এই নাচ দেখে হাসছে মনের মধ্যে তারাও এভাবেই নাচতে চায়। কেউ বলছেন সবাই এভাবে বাঁচতে পারলে পৃথিবীতে ডিপ্রেশন অনেক কম হত।