×
OffbeatVideoViral Video

Viral: ইংরেজিতে পরোটাকে কি বলে? বাচ্চা মেয়ের উত্তর শুনে হেসে গড়াগড়ি খাচ্ছে নেটিজেনরা

সকালের স্ন্যাক্স হোক বা সন্ধ্যের টিফিন দু বেলাতেই পরোটা কিন্তু সকলের ফেভারিট। বাচ্চা থেকে বুড়োর সকলেই এই ময়দার খাবারটি খেতে ভালোবাসেন। তবে, শুধু বাড়িতেই নয় রেস্তোরাঁর ‛ব্রেড’ সেকসনেও এই খাবারের দেখা মেলে। সাদা আলুর তরকারির সঙ্গে বলুন বা মাংসের সঙ্গে সবেতেই জমে যায় এই খাবারটি।

Viral: ইংরেজিতে পরোটাকে কি বলে? বাচ্চা মেয়ের উত্তর শুনে হেসে গড়াগড়ি খাচ্ছে নেটিজেনরা -

এই খাবারের স্বাদ তো সকলের কাছেই প্রিয়। কিন্তু জানেন কি ইংরেজিতে পরোটাকে কি বলে? জানেন না নিশ্চই? আবার অনেকেই আছেন যাদের মনে এই প্রশ্ন আসতে পারে যে, আদেও কি পরোটার ইংরেজি কোনো নাম আছে?  তবে, অত ভাবার কিছু নেই। আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আমরা আপনাদের কাছে তুলে ধরবো সেই নাম।

Viral: ইংরেজিতে পরোটাকে কি বলে? বাচ্চা মেয়ের উত্তর শুনে হেসে গড়াগড়ি খাচ্ছে নেটিজেনরা -

আসলে আজকালদিনে সোশ্যাল মিডিয়ায় যুগে কোনো কিছুই আর অজানা থাকেনা মানুষের কাছে। আর যেটুকুই বা থাকে তাও নিমেষেই জেনে নেওয়া সম্ভব। সম্প্রতি সোশ্যাল মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে দুটি বাচ্চা মেয়ে একে অপরের সঙ্গে কথা বলছে। একটি মেয়ে তার বোনকে প্রশ্ন করেন যে, ইংরেজিতে পরোটাকে কি বলে? যদিও বোন উত্তর দিতে পারেনা। বলেন যে আমি জানি না।

আর তারপরই ছোট বোন সেই উত্তর দেয়। আর সেই উত্তর শুনে মানুষজন হেসে লুটোপুটি খাচ্ছেন। কেননা ওই মেয়েটি বলেন যে, ইংরেজিতে পরোটাকে Paratha বলে। একেবারে ঢং করে সে উত্তরটি দেয়। ‛JaikyYadav16′ নামের এক টুইটার ব্যবহারকারী টুইটার হ্যান্ডেল থেকে ভিডিওটি শেয়ার করেছেন। তবে, শুধু পরোটাই নয়, পাকোড়াকে ইংরেজিতে কি বলে সেটাও ওই খুদে জানায়। আর সেটা জানতে গেলে আপনাদের দেখতে হবে ভিডিওটি।