×
VideoViral Video

বহু বছর পর দেখা গেল বিরল প্রজাতির সাদা কেউটে সাপ! তুমুল ভাইরাল ভিডিও

বিরল প্রজাতির পশুপাখি দেখতে কার না ভালোলাগে বলুন তো। আর সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সময়ে নতুনত্ব প্রাণী তো নজর কেড়ে নেয় আমাদের। তবে এবার ইউটিউবের মাধ্যমে এমন একটি জিনিষ সামনে আসলো যা এর আগে হয়তো কেউ কোনোদিন দেখেননি। বিরল প্রজাতির এক কেউটে সাপ দেখে কার্যত অবাক হয়ে গেছে সকল মানুষ।

বহু বছর পর দেখা গেল বিরল প্রজাতির সাদা কেউটে সাপ! তুমুল ভাইরাল ভিডিও -

ভাইরাল হওয়া ঐ ভিডিওটিতে দেখা যাচ্ছে, মেঝের উপর একেবারে সাদা রঙের একটি কেউটে সাপ ফনা তুলে রয়েছে। হ্যাঁ সম্পূর্ণ এই সাদা রঙের সাপ কার্যত খুবই বিরল। বহু আগে এই সাপ দেখা গেলেও এখন কালো, ধূসর, লাল এই জাতীয় রঙের সাপই মূলত দেখা যায়। আর তাই এমন সাদা রঙের সাপ দেখে সবাই বিস্মিত।

বহু বছর পর দেখা গেল বিরল প্রজাতির সাদা কেউটে সাপ! তুমুল ভাইরাল ভিডিও -

তবে কোন জায়গা থেকে এই সাপ ধরা হয়েছে তা যদিও জানা যায়নি। ভিডিওতে সাপের সামনে দেখা গেছে কিছু মানুষকে। তবে তারা ভয় তো দূর বরং চুপ করে বসে রয়েছে। দেখে মনেই হচ্ছে এই সাপ তাদের পুরোপুরি পোষ্য। সাপটির নাম জানা যাচ্ছে গোগা মহারাজ। ‘বারত হিতেশ’ (Barot Hitesh) নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল।

এখনও পর্যন্ত ১১ লাখের বেশি ভিউজ ছাড়িয়ে গেছে। হাজার হাজার লাইক ও কমেন্ট এসেছে ভিডিওতে। নেটিজেনরা প্রত্যেকেই ওই বিরল প্রজাতির সাপটিকে দেখে তার সৌন্দর্যের দারুন প্রশংসা করেছে। তাই কোনোমতেই এই সুন্দর ভিডিওটি মিস করবেন না।