×
VideoViral Video

পার্কিং লটে যৌন মিলনে ব্যস্ত দুই বিষধর কোবরা, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া মানেই এখন সাপের একাধিক ভিডিও ফোনের স্ক্রিনে ঘোরা ফেরা করতে থাকে। সাপ (Snake) দেখে ভয় পায় না এমন মানুষ হয়তো খুঁজে পাওয়া যাবে না। ইনস্টাগ্রাম রিলেও (Instagram Reel) পর্যন্ত সাপেদের আগমন হয়ে গেছে। এই মুহূর্তে যে ভিডিও ভাইরাল (Viral) হয়েছে তা সত্যি হতবাক হবার সামিল। যেখানে একটি খোলা জায়গায় বাড়ির বাইরে দুটি কোবরা সাপের মধ্যে শঙ্খ লাগা অর্থাৎ যৌন মিলন দেখা গেল।

পার্কিং লটে যৌন মিলনে ব্যস্ত দুই বিষধর কোবরা, তুমুল ভাইরাল ভিডিও -

ভিডিওতে দেখা গেল, দুটি সাপের শঙ্খ লেগেছে একদম খোলা একটা জায়গায়। আশেপাশে গাড়ি ও বাইক রাখা আছে যা থেকে বোঝা যাচ্ছে এই জায়গাটি কোনো আপার্টমেন্ট। তবে আপনি শঙ্খ লাগা ব্যাপারটা জানেন তো? সাপের যৌন মিলনকে অন্যভাষায় বলা হয় শঙ্খ লাগা। বছরের বিশেষ সময়ে সাপেদের শঙ্খ লাগে। তবে বর্ষা কালে কিন্তু সাপেদের যৌন মিলনের পরিমান বেড়ে যায়। সেই সময় মহিলা সাপ সবথেকে বেশি ডিম পারে। যে কারণেই এই ভিডিওটি ঠিক সেই সময়ে ক্যামেরা বন্দী করা হয়েছে।

পার্কিং লটে যৌন মিলনে ব্যস্ত দুই বিষধর কোবরা, তুমুল ভাইরাল ভিডিও -

গ্রামে গঞ্জে কিন্তু সাপের শঙ্খ লাগা দেখার জন্য রীতিমতো ব্যাপক ভিড় জমান সাধারণ মানুষ। তবে এই ভিডিওটিতে তেমন কোনো মানুষের উত্তেজনা দেখা মেলেনি। ভিডিওর মধ্যেই দুটি সাপ বিচ্ছিন্ন হয়ে দূরে চলে যেতেও দেখা যায়। এই প্রতিবেদনের মাধ্যমেই আমাদের পাঠকদের জানিয়ে রাখি শঙ্খ লাগা নিয়ে বিভিন্ন কু-সংস্কার আছে। প্রাকৃতিক নিয়মেই যে প্রতিটি প্রাণী যৌন মিলনে লিপ্ত হয় তা আমরা জানি। কিন্তু সাপের যৌন মিলন দেখতে পাওয়া সৌভাগ্যের বিষয় কিংবা অর্থ প্রাপ্তি হয় এই পুরোটাই কু-সংস্কার হিসাবেই বিবেচনা করা হয়।

 

View this post on Instagram

 

A post shared by gunjan kapoor (@gunjankapoor123)

‘gunjankwpoor123’ নামের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল। এখন পর্যন্ত হাজার হাজার মানুষ দেখে নিয়েছে সেই শঙ্খ লাগার ভিডিও। তার সাথেই প্রচুর লাইক ও প্রচুর কমেন্ট এসেছে। এর আগে দেখেছেন এমন কোনো দৃশ্য তাহলে অবশ্যই কমেন্ট করে সেই অভিজ্ঞতা জানাতে ভুলবেন না।