VideoViral Video

Viral : ছুটে এসে যুবকের উপর আক্রমণ দুই হিংস্র সিংহের! তারপর যা হল … তুমুল ভাইরাল ভিডিও

Viral Video : সোশ্যাল মিডিয়ায় নিত্যদিন ভাইরাল হয় নানান ধরনের অদ্ভুত ভিডিও (Viral Video)। কখনো চোখে পড়ে মানুষের বিভিন্ন কীর্তির ভিডিও তো কখনো আবার বিভিন্ন পশুর সঙ্গে দুঃসাহসিকতার নজির। যেমন কোন মানুষকে কখনো দেখা যায় বন্যপ্রাণীকে আদর করতে ঠিক তেমনই আবার সাবলীল ভাবে যে কোনো পশুর সঙ্গে মিশতেও দেখা গেছে। কিন্তু তা বলে যাকে সব সময় খাঁচায় দেখলেই গা শিউরে ওঠে সে যদি হঠাৎ করে গায়ে ঝাঁপিয়ে পড়ে? তাও আবার একটা নয় দুটো। কী শুনেই চমকে উঠলেন? সম্প্রতি কিন্তু সোশ্যাল মিডিয়ায় দেখা গেল তেমনই এক ছবি।

সিংহ এমনিতেই হিংস্র প্রাণী। এমনকি অন্যান্য বন্য প্রাণীর মতো সিংহের আচরণ আগে থেকে বোঝা যায় না। আর সে কারণেই পশুরাজের সঙ্গে যখন দুঃসাহসিকতার মুহূর্ত ক্যামেরা বন্দী হয় তখন সেই ভিডিও মানুষের দৃষ্টি আকর্ষণ করে সহজেই। সম্প্রতিও সামাজিক মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে তেমনই এক ভয়ঙ্কর ভিডিও যা দেখে রাতের ঘুম উড়ে গেছে নেটপাড়ার।

Zahidkhizar786 নামক একটি ইনস্টাগ্রাম পেজ থেকে তুলে ধরা হয়েছে এমনই এক ভয়ঙ্কর ভিডিও। ভাইরাল হওয়া সেই ভিডিওতে (Viral Video) দেখা যাচ্ছে হঠাৎ করেই দুটো সিংহ এসে এক যুবকের গায়ে গায়ে ঝাঁপিয়ে পড়ে। যদিও আক্রমনাত্মক মনোভাব নিয়ে নয়। ভিডিও দেখে মনে হচ্ছে ওই যুবকের কাছ থেকে ভালোবাসা পাওয়ার উদ্দেশ্যেই তাঁর গায়ে ঝাঁপিয়ে পড়েছে দুজন।

 

View this post on Instagram

 

A post shared by Ch ZaHid KhiZar (@zahidkhizar786)

তবে যাই হোক না কেন এভাবে সিংহের আক্রমণ রীতিমতো ঘুম উড়িয়ে দিয়েছে নেটপাড়ার। অনেকেই ভাইরাল সেই ভিডিওর (Viral Video) কমেন্ট বক্সে জানিয়েছে নিজেদের মনের অবস্থা। কেউ লিখলেন, ‘এই ভিডিওটি দেখে আরেকটু হলেই আমার হার্ট অ্যাটাক হয়ে যেত’। অন্য আর একজন লিখলেন, ‘সত্যিই ভয়ানক’। তবে যাই হোক না কেন সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সাড়া ফেলেছে ভাইরাল এই ভিডিও।