×
Viral Video

তুমুল লড়াইয়ে মেতেছে দুই বৃহৎ আকৃতির সাপ, ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল

এই যুগটাই হচ্ছে এখন ট্রেন্ডিং এর যুগ প্রতিদিন কিছু না কিছু ভাইরাল হতেই থাকে। আর কখনো উঠে আসে অজানা অনেক তথ্য আবার কখনো উঠে আসে কখনো অদ্ভুত কোন জিনিস যা আমরা কখনো দেখিনি। প্রতিদিন কোন না কোন ভিডিও ভাইরাল হতেই থাকে যা নেটদুনিয়ায় শোরগোল ফেলে দেয়।

এবার তেমনই একটি ভিডিও সবার সামনে এসেছে। যদিও ভিডিওটি বেশকিছু দিনের পুরনো তবুও শোরগোল ফেলে দিয়েছে। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে ,যে দুটি বিশাল বড় মাপের সাপ দুজনে লড়াই করছে। সাপ প্রাণীটা এমনই তাদেরকে নিয়ে আমরা যেমন ভয়ও পাই সেরকম তাদের বিষয়ে জানতে আমাদের মনে প্রচুর কৌতুহল থেকে যায়।

ADVERTISEMENT

ভিডিওটি ভাইরাল হয় টুইটারের মাধ্যমে বেশকিছুদিন ট্রেন্ডিং ও থাকে ভিডিওটি। ভিডিওটি তে যে সাপদুটি কে দেখা যাচ্ছে এদের কে বলা হয় ইঁদুর খেকো সাপ এমনটাই জানিয়েছেন বনদপ্তর অধিকারী সুশান্ত নন্দ। তিনিই প্রথম ভিডিওটি মাইক্রো ব্লগিং প্লাটফর্ম এ পোস্ট করেন। ভিডিওটিতে দেখা যায় সাপ দুটি লড়াই করছিল একটা ছোট্ট খালের মধ্যে প্রথমে ঠিকঠাক বুঝতে না পারলেও পরে যখন তারা খালের বাইরে বেরিয়ে আসে তখন তা স্পষ্ট ভাবে ধরা পড়ে ক্যামেরায়। ক্যাপশন দেওয়া হয় দুটি ইঁদুর খেকো সাপ জড়িয়ে পড়েছে।

ন্যাশনাল জিওগ্রাফিকের ভাষায়, সাপেরা শুধু মিলনের সময় জড়ায় না তারা যখন লড়াই করে তখন ও তারা জড়িয়ে পড়ে।

এই যুদ্ধটি কে বলা হয় প্লেটিং যুদ্ধ। এই লড়াইটি ততক্ষণ পর্যন্ত চলতে থাকে যতক্ষণ পর্যন্ত কোন একটি হার না মেনে নেয়। সুশান্ত নন্দের করা এই ভিডিওটি হাজার হাজার লাখ লাখ মানুষের কাছে পৌঁছে যায় সেকেন্ড এর মাধ্যমে।

ADVERTISEMENT

Related Articles