×
VideoViral Video

সাইকেলের উপর বসে আছে দুই বিষধর কিং কোবরা! দেখে হাড়হিম নেটবাসীদের, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় (Social Media) বিভিন্ন ধরনের ভিডিও দেখতে পাওয়া যায়। এর মধ্যে সাপের ভিডিও দেখতে সবাই খুব ভালবাসেন। সাপ সম্পর্কে সাধারণভাবে একটা ভয় কাজ করে। অন্যদিকে সাপ সম্পর্কে একটা আকর্ষণও কাজ করে। যার ফলে সাপের ভিডিও কেউই এড়িয়ে যেতে পারেননা। সম্প্রতি এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral) হয়েছে যেখানে একটি সাইকেলের উপরে দুটি কিং কোবরাকে (King Cobra) বসে থাকতে দেখা গেছে। ভিডিওটি দেখে সবাই শিহরিত হয়েছেন।

সাইকেলের উপর বসে আছে দুই বিষধর কিং কোবরা! দেখে হাড়হিম নেটবাসীদের, ভাইরাল ভিডিও -

গোগা নি দয়া (Goga Ni Daya) নামে একটি ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছে। ইতিমধ্যেই ১৩ হাজার জন মানুষ ভিডিওটিকে লাইক করেছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে যে একটি সাইকেলের উপর দুটি বিষাক্ত কিং কোবরা সাপ ফনা তুলে রয়েছে। একটি সাপ সিটের উপরে বসে রয়েছে। অন্য সাপটি সাইকেলে ক্যারিয়ারের মধ্যে জড়িয়ে বসে রয়েছে। এটি কোথাকার ঘটনা তা জানা যায়নি। ভিডিওটি দেখে মনে হয় যিনি ভিডিওটি করছিলেন তিনি সাইকেলটির খুব কাছেই দাঁড়িয়েছিলেন। পরে এই সাপগুলিকে উদ্ধার করা হয়েছে কিনা সে বিষয়েও কিছু জানা যায় নি। আসলে সাইকেলের মত একটা সাধারণ জিনিসের উপর এই সাপগুলিকে ওইভাবে ফনা তুলে দাঁড়িয়ে থাকতে দেখে সত্যিই ভয় করে।

কমেন্টবক্সে নেটিজেনরা নানারকমের মন্তব্য করেছেন। অনেকেই বলছেন এই ভিডিওটি দেখে তাঁদের খুব ভয় লাগছে। তাঁরা মনে করছেন এইভাবে রাস্তার মধ্যে বিষাক্ত সাপ থাকার ফলে বিপদ হওয়া সম্ভব। অনেকেই জানতে চাইছেন সাপদুটির শেষপর্যন্ত কি হল।