×
Viral Video

জঙ্গল থেকে বেরিয়ে এসে গ্রামের মধ্যে তুমুল লড়াইয়ে মাতলো দুই বিশালাকার কিং কোবরা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

দুটি কিং কোবরার দুর্ধর্ষ লড়াইয়ে কে জিতবে? আমরা লড়াইয়ের ফলাফলের জন্যই অপেক্ষা করি। তবে সাপেদের এই লড়াইয়ের ফলাফল কি হলো তা তো জানতেই হবে। আর সোশ্যাল মিডিয়া যখন আছে লড়াই দেখতেও পাবেন আর ফলাফল জানতেও পারবেন। তবে কেন এই হাড়হিম করা লড়াই জানেন? তার জন্য জানতে হবে আপনাকে এর আগের গল্পটি।

ADVERTISEMENT

যেখানে এই ভিডিওতে দেখা যাচ্ছে, এক মহিলা কোবরা সাপের পিছু নিয়েছে অন্য এক কিং কোবরা। তবে সাপেদের কিন্তু এলাকা নির্বাচন করা থাকে। যে কারণে এই কিং কোবরাটি মহিলা সাপটির পিছু করে চলে আসে অন্য একটি গ্রামে। ব্যাস সেখানেই কিং কোবরা ব্যাপারটি দেখে নেয় তখনই কিং কোবরাটি বাইরে থেকে আসা ওপর কিং কোবরার রাস্তা আটকায়।

শুরু হয় তুমুল লড়াই দুজনের। একে ওপরের শরীরে আষ্টে পিষ্ঠে কার্যত এই লড়াই শুরু হয়। ফণা তুলে দুজনেই দুজনের উপরে নিজের রাগ প্রদর্শন করে। কিন্তু শেষে জিতলো কে? শেষ পর্যন্ত কিন্তু জিতেছে দ্বিতীয় কিং কোবরাটি। বাইরের থেকে আসা কিং কোবরাটি এক সময় নিজের হার স্বীকার করে নিয়ে মুখ ঘুরিয়ে অন্য পথে চলে যায়।

এক বছর আগে এই ভিডিওটি ‘Smithsonian Channel’ থেকে আপলোড করা হয়েছিল। এখনও পর্যন্ত ৯ লাখের বেশি ভিউজ ছাড়িয়ে গেছে। সবাই কার্যত এই হাড়হিম করা ভিডিও দেখে হতবাক হয়ে গেছে। অবশ্যই কিন্তু এই ভিডিওটি দেখুন ভয় থাকলেও প্রকৃতির সৃষ্টি সম্পর্কে অজান্তেই ধারণা হয়ে যাবে আপনার।