×
VideoViral Video

‘Dola Re Dola’, নিউইয়র্কের রাস্তায় জনপ্রিয় হিন্দি গানে লেহেঙ্গা পরে অসাধারণ নাচ দুই যুবকের, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার জন্য কি করতে হয় জানেন? সবাই বলবেন হয়তো সুন্দর ও ভালো কনটেন্ট তৈরী করতে হবে। তবে এটা শুধু নয় সবথেকে আলাদা কিংবা হটকে কনটেন্ট কিন্তু নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করে। ঠিক যেমনটা করেছে এবার কানাডা ও ভারতের দুই যুবক। তারা নিউইয়র্কের ব্যস্ত রাস্তায় জনপ্রিয় হিন্দি গানে নাচ করে ব্যাপক ভাইরাল (Viral) হয়ে উঠেছে।

'Dola Re Dola', নিউইয়র্কের রাস্তায় জনপ্রিয় হিন্দি গানে লেহেঙ্গা পরে অসাধারণ নাচ দুই যুবকের, ভাইরাল ভিডিও -

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে কানাডিয়ান যুবক Alex Wong এবং ভারতীয় যুবক Jainil Mehta নিউইয়র্কের রাস্তার মাঝে দুর্দান্ত নাচ করেছে। তবে ভাবছেন দুটি যুবক নাচ করেছে এই সাধারণ ব্যাপার তো আগেও ঘটেছে। তবে এই নাচ সম্পূর্ণ অন্য রকমের। যেখানে ‘Devdas’ সিনেমার ‘Dola Re Dola’ গানে লেহেঙ্গা পরে ঠুমকা লাগিয়েছেন দুজনে।

'Dola Re Dola', নিউইয়র্কের রাস্তায় জনপ্রিয় হিন্দি গানে লেহেঙ্গা পরে অসাধারণ নাচ দুই যুবকের, ভাইরাল ভিডিও -

এই গানে অভিনেত্রী মাধুরী দিক্সিত (Madhuri Dixit) ও ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) জবরদস্ত নাচ করেছিলেন। ২০ বছর পার হলেও এই গান এখনও একই মাত্রায় জনপ্রিয়। সেই দুই যুবক লেহেঙ্গা পরে গানের হুক স্টেপ যেমন নিপুন ভাবে করেছেন তেমনই তাদের এক্সপ্রেশন ছিল দেখার মতো।

 

View this post on Instagram

 

A post shared by Alex Wong (@alexdwong)

মুহূর্তের মধ্যেই ভিডিওটি ৩.২ মিলিয়ন ভিউজ ছাড়িয়ে গেছে। আলেক্স প্রথম থেকেই ইনস্টাগ্রাম ও টিকটকের জনপ্রিয় মুখ। আর এই নাচের পরে তো আরও কয়েকগুন ভাইরাল হয়েছে। সব মিলিয়ে অন্য স্বাদের এই ভিডিও যে এখন ইন্টারনেট কাঁপাতে ব্যস্ত তা বলতে দ্বিধা নেই।