×
OffbeatVideoViral Video

খোলামেলা পোশাকে উন্মুক্ত নাভি, ‘ধুম ৩’-র গানে উদ্দাম নেচে ভাইরাল ২ সুন্দরী যুবতী, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

Two Beautiful Girl’s Dance Video সোশ্যাল মিডিয়ায় এখন ডান্স কভার ভিডিওগুলি বেশ পপুলার। বিভিন্ন কনটেন্ট ক্রিয়েটর আছে যারা এখন নিয়মিত নাচের ভিডিও বানিয়ে দর্শকদের মাঝে হয়ে উঠেছে বিখ্যাত। সম্প্রতি তেমনই দুজন সুন্দরী যুবতীর নাচ ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামের-এর মাধ্যমে। ভিডিওটি আপলোড হতেই হু হু করে ভাইরাল (Viral) হয়ে উঠেছে।

ADVERTISEMENT

‘Dhoom 3’ সিনেমার বিখ্যাত ‘Malang’ গানে নাচ করেছে সুন্দরী দুই যুবতী। ভিডিওর শুরুতেই একটি স্টুডিওর মধ্যে দারুন সুন্দর নাচ শুরু করলো তারা। দুর্দান্ত ভঙ্গিতে এমন সুন্দর একটি নাচ তারা পরিবেশন করেছে যা মানুষের মনে গেঁথে গেছে। পরনে তাদের কমলা ও নীল রঙের হাই থাই স্লিটেড স্কার্ট ও ডিজাইন ব্লাউজ। খোলা চুল, সুন্দর মেকআপ, কানে বড় দুল ও পরিণত নাচে সবার মন জয় করে নিয়েছে দুই যুবতী। খোলামেলা এই পোশাকে দুই যুবতীর পেট ও নাভি সম্পূর্ণ উন্মুক্ত যা ভিডিওটিকে আরও আকর্ষিত করেছে। ভিডিওটির মাধ্যমে জানা গেছে সুন্দরী দুই যুবতীর নাম আন্বিতা ও দিয়া।

‘indian dance institution’ নামের Instagram পেজ থেকে এই ভিডিওটি আপলোড করা হয়। মুহুর্তের মধ্যেই ভিডিওটি প্রচুর মানুষ দেখে নিয়েছে। প্রচুর লাইক ও কমেন্ট আসছে তাদের উদ্দেশ্যে। আন্বিতা ও দিয়া যে অজান্তেই সোশ্যাল মিডিয়ার এক উজ্জ্বল প্রতিভা হয়ে উঠেছে তাদের সুন্দর এই নাচের মাধ্যমে তা আর বলার বাকি রাখে না।

 

ADVERTISEMENT

Related Articles