×
VideoViral Video

‘মন হীরা দই’, সবুজ প্রকৃতির মাঝে শাড়ি পরে জনপ্রিয় বাংলা গানে অসাধারণ নাচ দুই সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

সম্প্রতি সোশ্যাল মিডিয়াকে কেন্দ্র করেই অনেকে নিজের প্রতিভা দেখানোর সুযোগ পান। সুন্দর গানে দুর্দান্ত নাচের কভার অনায়েসেই ভরিয়ে তোলে দর্শক মন। তার সেখান থেকেই কিছু দর্শকদের ফেভারিট ইউটিউবার আছে যাদের নাচ মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে ওঠে। আবার বিভিন্ন চ্যানেল থেকে নাচের ভিডিও দর্শকদের দারুন ভালোলাগে। ঝুমুর গানে দুর্দান্ত নাচ যা এবার ইউটিউব চ্যানেলের মধ্যে দিয়ে সামনে এসেছে। ভিডিওটি বেশ পুরোনো হলেও দুর্দান্ত নাচ যেন পুরোনো হতে দিচ্ছে না।

ADVERTISEMENT

‘জয়জিৎ ডান্স’ (Joyjit Dance) নামের ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছিল সেই ভিডিও। ভিডিওতে খোলা আকাশের নিচে সবুজ পরিবেশের মধ্যে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে নাচ করেছে দুজন সুন্দরী যুবতী। পরনে তাদের লাল ও কমলা রঙের শাড়ি ও ব্লাউজ। সাথে দুর্দান্ত মেকআপ, খোলা চুলে গোঁজা হয়েছে লাল হলুদ ফুল। হাত ভর্তি চুড়ি, মাথায় টিকলি ও গলায় হার যেন আরও অপূর্ব করে তুলেছে সেই যুবতীদের নাচ।

বিখ্যাত ঝুমুর গান ‘মন হীরা দই’ গানে নাচ করেছে দুই যুবতি কেয়া ও সঞ্চারী। ভিডিওর মাধ্যমেই জানা গেছে দুজনের নাম। গায়ক নীল আকাশের গাওয়া আসল এই গানটি পরবর্তীকালে ব্যাপক হিট হয়। গানের প্রতিটা কথার সাথে তাদের নাচ যেন আরও সুন্দর করে তুলেছে।

বছর খানেক আগে আপলোড করা এই সুন্দর নাচের ভিডিও ২৮ লাখ মানুষ দেখে নিয়েছে । সবাই আবার কমেন্ট করেছেন অহরহ। কেউ লিখেছে -‘দিদি খুব সুন্দর হয়েছে তোমাদের নাচ’। আবার অন্য একজন লিখেছে -‘দুজনেই যেন একসাথে নাচ করে এই গানের সাদৃশ্য বাড়িয়ে তুলেছে।’ এই ইউটিউব চ্যানেলে অন্যান্য দুর্দান্ত নাচের ভিডিও দেখতে পারেন যা মন ভরিয়ে তুলবে আপনার অনায়েসেই।