TrendingViral Video

“হয়তো তোমারই জন্য হয়েছি প্রেমে যে বন্য”, শোভনের পিয়ানোর সুরে কণ্ঠ মেলালেন বৈশাখী, ভাইরাল ভিডিও

দিন দিন সোশ্যাল মিডিয়ার সেনসেশন হয়ে উঠছেন শোভন-বৈশাখী (Shovan-Baishakhi)। তাঁদের ব্যাপারে বিস্তরে জানতে আগ্রহী নেটিজেনরা। সম্প্রতি The Wall-এর ‘ঘরে বাইরে’ পুজোর ফ্যাশন ফটোশুটে তাক লাগিয়েছেন এই জুটি।

বৈশাখী বন্দ্যোপাধ্যায় ও শোভন চট্টোপাধ্যায়

শুধু কি ফটোশুট! ‘মম চিত্তে’ গানে ভাইরাল হয়েছিল তাঁদের ‘তা তা থৈ থৈ’ নাচ। এছাড়া পিয়ানো বাজিয়েও ভাইরাল (Viral) হয়েছিলেন শোভন চট্টোপাধ্যায় (Shovan Chatterjee)। অবশ্য এখানেও পাশে ছিলেন বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baishakhi Banerjee)। এইবার পুজোর ঠিক আগেই ABP Ananda-এর পর্দায় উঠে এলেন তাঁরা।

বৈশাখী বন্দ্যোপাধ্যায় ও শোভন চট্টোপাধ্যায়

এখানেও মূলত তাঁদের আড্ডা ছলে উঠে এসেছে তাঁদের ব্যক্তিগত জীবনের নানান তথ্য। একে অপরের কি পছন্দ আর কি অপছন্দ করেন শোভন-বৈশাখী? বৈশাখীর এক কথায় উত্তর সারল্য। অন্যদিকে কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় পছন্দ করেন, বৈশাখীর স্পষ্টভাষী স্বভাব। বৈশাখীর পছন্দ নয় শোভনের সিগারেট খাওয়া। আর শোভনের অপছন্দ বৈশাখীর ফোনে কথা বলা।

বৈশাখী বন্দ্যোপাধ্যায় ও শোভন চট্টোপাধ্যায়

কথায় কথায় উঠে আসে প্রায় ১৩ বছরের সম্পর্ক তাঁদের। প্রেম বলতেও তাঁরা বোঝেন একে-অপরকে। হয়তো অতীতে দুজনেই অন্য কারও সঙ্গে ছিলেন। কিন্তু সেখানে প্রেম ছিল না। মাঝে তাঁদের গান গাইতেও শোনা গেল “হয়তো তোমারই জন্য, হয়েছি প্রেমে যে বন্য”। এখানেও পিয়ানো বাজাতে দেখা গেল শোভন চট্টোপাধ্যায়কে।

বৈশাখী বন্দ্যোপাধ্যায় ও শোভন চট্টোপাধ্যায়

কে প্রথম কাছে এসেছেন? শোভন নাকি বৈশাখী! এই প্রশ্নের উত্তর শোভন চট্টোপাধ্যায় দিলেন গানে, তোমার চলার ভঙ্গিমাটি যেন বাঁকা সাপ। আর এই গান শুনে লজ্জায় হাসি ফুটে ওঠে বৈশাখীর মুখে। ৫৭ বছর বয়সে শোভন চট্টোপাধ্যায়ের মধ্যে এই প্রেম আসে কি করে?

 

 

View this post on Instagram

 

A post shared by ABP Ananda (@abpanandatv)

 

এই প্রশ্নের উত্তরে বৈশাখী বলেন, আমার ওকে মানুষ হিসেবে ভালো লেগেছে, ভালোবেসেছি। বয়সটা তাই কখনও মাথায় আসেনি। আমরা যায় করি আমাদের মধ্যে রোম্যান্স আছে। যেদিন এটা থাকবে না, জীবন রুক্ষ হয়ে যাবে। এইভাবেই আড্ডা গানে শোভন বৈশাখীর জীবনের নানান তথ্য উঠে আসে। ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

Related Articles

Back to top button