×
Viral Video

হনুমানের বুদ্ধির কাছে পরাস্ত! সপাটে আছাড় খেয়ে চিৎপটাং বাঘ, ভিডিও দেখে হেঁসে খুন দর্শক

বাঘের (Tiger) শরীরের শক্তি ঠিক কতটা হতে পারে বলে আপনার ধারণা? জানি বলবেন খুবই শক্তি হবে আর তা বলার অপেক্ষা রাখে না। বড় বড় পশুরাও বাঘকে দেখলে বেশ চিন্তিত হয়ে যায়। তবে শরীরের শক্তির থেকেও যে মাথার বুদ্ধির শক্তি অনেকটা বেশি একথা প্রমাণিত। যেখানে শরীরের শক্তিতে কাজ হয় না সেখানে বুদ্ধি দিয়ে অনেক কাজ করা সম্ভব। এই যেমন সম্প্রতি ভিডিও আবারো এমনটাই শিক্ষা দিলো যখন এক বাঘ তার শিকার হিসাবে হনুমানের কথা ভেবেছিলো।

হনুমানের বুদ্ধির কাছে পরাস্ত! সপাটে আছাড় খেয়ে চিৎপটাং বাঘ, ভিডিও দেখে হেঁসে খুন দর্শক -

ভিডিওতে দেখা যাচ্ছে হনুমান (Monkey) একটা গাছের সম্পূর্ণ মাথার ডালে উঠে বসে আছে। বাঘ তাঁকে ধরবে বলে গাছে উঠে গেছে। তবে হনুমান যতটা উপরে উঠতে পেরেছে বাঘ সেই পর্যন্ত পৌঁছাতে না পারলেও চেষ্টা চালিয়ে যাচ্ছে। একসময় বাঘও একদম গাছের উপরের ডালে পৌঁছে যায়। তখন হনুমান সামান্য একটি ডাল ধরে ঝুলে থাকে।

বাঘ নিশ্চয়ই ভেবেছিলো এবার হনুমানকে শিকার করা সহজ হবে। তবে এত সহজ নয় হনুমান লাফ দিয়ে অন্য ডালে চলে যায়। আর বাঘ যেই এগোতে যায় সাথে সাথেই কার্যত গাছের ডাল ভেঙে সপাটে মাটিতে পরে। এই দৃশ্য দেখে কার্যত সবার হাসতে হাসতে পেটে খিল ধরেছে। আপনিও নিশ্চয়ই এতক্ষনে হাসতে শুরু করে দিয়েছেন।

৫০ হাজারের বেশি ভিউজ ছাড়িয়ে গেছে ‘Raghav Chaturbedi’ নামের একাউন্ট থেকে আপলোড এই ভিডিও। সবাই কার্যত দারুণ মজার মজার কমেন্ট করেছেন। কেউ লিখেছেন -‘এটাকে বলে হোম গ্রাউন্ড’। দ্বিতীয়জন লিখেছেন -‘বাঘটা বুঝতে পারেনি হনুমান এতটা কষ্ট দেবে’। অবশ্যই দেখুন এই মজার ভিডিও আর কেমন লাগলো জানাতে ভুলবেন না।