×
VideoViral Video

‘Pushpa’ ছবির জনপ্রিয় ‘সামি সামি’ গানে দুর্দান্ত নাচ তিন সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া (Social Media) মানেই বিনোদন। এই বিনোদনের একটা বড় মাধ্যম হল নাচের ভিডিও। নৃত্যশিল্পীরা বিভিন্ন জনপ্রিয় গানের সঙ্গে নেচে সেই ভিডিও আপলোড করেন। সাধারণ মানুষ সেগুলো দেখতে খুবই পছন্দ করেন। সেভাবেই “পুষ্পা” সিনেমার জনপ্রিয় গান “সামি সামি” এর সঙ্গে নাচের আরও একটি ভিডিও সম্প্রতি ভাইরাল (Viral) হয়েছে।

'Pushpa' ছবির জনপ্রিয় 'সামি সামি' গানে দুর্দান্ত নাচ তিন সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও -

সুকন্যা চৌধুরী (Sukanya Choudhury) নামে একটি ইউটিউব (YouTube) চ্যানেল থেকেই এই ভিডিও আপলোড করা হয়েছে তিনজন যুবতীর নাচের অসাধারণ এই ভিডিও প্রায় ১৫ লাখের বেশি মানুষ দেখে ফেলেছেন। প্রায় ১১ হাজার মানুষ এটি লাইক করেছেন। এ থেকে বোঝা যাচ্ছে এটা কতটা জনপ্রিয় হয়েছে। আসলে এই জনপ্রিয়তার পিছনে আল্লু অর্জুন (Allu Arjun) ও রশ্মিকা মন্দনার (Rashmika Mandanna) একটা ভূমিকা রয়েছে। তাঁরাই সুনিধি চৌহানের (Sunidhi Chouhan) গাওয়া গানটিকে জনপ্রিয় করেছেন।

'Pushpa' ছবির জনপ্রিয় 'সামি সামি' গানে দুর্দান্ত নাচ তিন সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও -

ভিডিওতে দেখা যায় একটা দারুণ সুন্দর প্রাকৃতিক পরিবেশে তিন যুবতী নাচছেন। তাঁদের পিছনে একটা সুন্দর পাহাড়ি শহরের দৃশ্য দেখা যাচ্ছে। যুবতীরা লাল শাড়ি ও সবুজ রঙের ব্লাউজ পরেছিলেন। তাঁদের চুল খোলা ছিল। উপযুক্ত গয়না ও মেক আপ নিয়ে তাঁদের খুব সুন্দর দেখাচ্ছিল। এই গানটির উপযুক্ত এক্সপ্রেশন ও এনার্জি লেভেল নিয়েই তাঁরা নাচছিলেন।

কমেন্টবক্সে নেটিজেনরা বলছেন যে নাচটি খুব সুন্দর হয়েছে। তাঁরা বলছেন যে এই গানটি তাঁদের খুব প্রিয় একটা গান। অনেকে নাচের এক্সপ্রেশনের প্রশংসা করেছেন। অনেকে বলছেন তাঁরা অনেকবার এই নাচটি দেখছেন। এইভাবেই তাঁরা ভালবাসা জানিয়েছেন।