×
VideoViral Video

নিজের মুখের থেকে অনেক বড় ডিমকে নিমিষে গিলে খেলো বিষাক্ত সাপ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

খাদ্যের জন্য এই পৃথিবীতে প্রতিনিয়ত চলতে থাকে লড়াই। শুধু মানুষ নয় পশু-পাখিদের লড়াই যেন আরও ভয়ঙ্কর। প্রতিদিন তাদের নিজেদের খাদ্যের জন্য লড়াই করতেই হয়। সাপেদের সাথে লড়াই দেখতে মানুষ এখন বিশেষ পছন্দ করে থাকেন। তবে সম্প্রতি ভাইরাল (Viral) এক ভিডিওতে লড়াই দেখা না গেলেও সাপের খাবার দেখে হতবাক নেটিজেনরা। এমনটাও হতে পারে বলে বিশ্বাস করতে পারছে না কেউ।

নিজের মুখের থেকে অনেক বড় ডিমকে নিমিষে গিলে খেলো বিষাক্ত সাপ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও -

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, একটি কালো রঙের সাপ যার মুখের পরিমাপ খুবই ছোট। তার সামনেই দুটো বড়ো ডিম রাখা আছে। অবাক করে সেই ছোট মুখের ভিতরে এত বড়ো ডিম সে ঢুকিয়ে নিলো নিমেষেই। কত বড়ো পাকস্থলী তার যে কারণে একটি ডিমকে সে নিমেষেই গিলে নিতে পারলো। কিন্তু সেই ডিম গুলি এসেছে কোথা থেকে তা যদিও জানা সম্ভব হয়নি।

নিজের মুখের থেকে অনেক বড় ডিমকে নিমিষে গিলে খেলো বিষাক্ত সাপ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও -

আইএফএস অফিসার গীথাঞ্জলি কে এই ভিডিওটি তার টুইটার একাউন্ট থেকে শেয়ার করা হয়েছে। ১.০৩ সেকেন্ডের এই ভিডিও যেমন ভয়ঙ্কর ঠিক তেমনই সুন্দর। যে কারণে ভিডিওর সাথেই তিনি ক্যাপশন দিয়েছেন -‘ডিম খাওয়া সাপ, প্রকৃতি কোনসময় উপহার দিতে ভোলে না।’ এখনও পর্যন্ত ১.৩ মিলিয়ন ভিউস ছাড়িয়ে গেছে এই ভিডিওতে।

সাথেই লাইক ও রি-টুইট তো আছেই। কেউ লিখেছেন -‘এটা অত্যাধিক ভয়ঙ্কর’। আবার দ্বিতীয়জন লিখেছেন -‘প্রকৃতির সাথে সত্যি কেউ পেরে ওঠে না’। তৃতীয় এক ব্যক্তির মন্তব্য-‘দেখে যা বুঝলাম মানুষও গিলে নিতে পারবে এই সাপ’। আপনিও দেখুন আর জানাবেন কতটা ভয় পেলেন এই ভিডিও দেখে।