×
VideoViral Video

সিমেন্টহীন দেওয়াল বেয়ে উপরে উঠছে বিরল প্রজাতির সাপ, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বর্তমানে বিশ্বের যে কোনো প্রান্তে ঘটে যাওয়া যে কোনো অজানা ঘটনাই আমাদের সামনে চলে আসে। সোশ্যাল মিডিয়া যে পৃথিবীর সব প্রান্তে ছড়িয়ে আছে তা বলার অপেক্ষা রাখে না। যেমন এমন এক সাপের ভিডিও সামনে এসেছে যা দেখে নেটিজেনরা কার্যত হাঁ হয়ে গেছেন। এই ভিডিও ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সব জায়গায়।

সিমেন্টহীন দেওয়াল বেয়ে উপরে উঠছে বিরল প্রজাতির সাপ, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও -

ভিডিওতে দেখা যাচ্ছে একটি ছোট্ট কালো ডোরাকাটা সাপ ইটের দেওয়ালের খাঁজের মধ্যে দিয়ে উপরের দিকে এগিয়ে যাচ্ছে। এমনভাবে সেটে আছে যেন আঠা দিয়ে লাগিয়ে দেওয়া হয়েছে সাপটাকে। ধীরে ধীরে সে উপরের দিকে উঠে চলেছে। এই ভিডিওটি দেখলে আপনার পুরোনো দিনের নোকিয়া ফোনের স্নেক গেম ( Snake Game) এর কথা মনে পড়ে যাবে।

সিমেন্টহীন দেওয়াল বেয়ে উপরে উঠছে বিরল প্রজাতির সাপ, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও -

সম্ভবত আরিজোনা শহরের Coronado National Memorial পার্কের এক দেওয়ালে এই বিরল চিত্র ফুটে উঠেছে। যে সাপটিকে দেখা যাচ্ছে ভিডিওতে তার নাম শোনোরণ মাউন্টেন কিংস্নেক (Sonoran Mountain kingsnake)। মূলত পাহাড়েই এই সাপ দেখতে পাওয়া যায়। যে কারণেই আরিজোনা শহরে দেখা গেছে এর দৃশ্য। ‘ন্যাশনাল পার্ক সার্ভিস’ নামের টুইটার একাউন্ট থেকে আপলোড করা হয়েছিল এই ভিডিও।

৯০ হাজারের বেশি মানুষ দেখে নিয়েছেন এই ভিডিও। সাথেই লাইক, কমেন্ট ও রি-টুইট তো আছেই। কেউ বলেছেন অসম্ভব সুন্দর একটা প্রাকৃতিক দৃশ্য। দ্বিতীয়জন লিখেছেন, যেন একটা দড়ি মনে হচ্ছে। আপনিও দেখুন এই দুর্দান্ত সুন্দর ভিডিও আর কমেন্ট করে বলুন আপনার কেমন লাগছে।