×
VideoViral Video

রাম দিয়ে চা বানাচ্ছেন দোকানদার! দেখে অবাক নেটবাসী, তুমুল ভাইরাল ভিডিও

সকাল সকাল চা খেতে গেলেন আর সম্পূর্ণ টালমাটাল হয়ে বাড়িতে ফিরলেন তাহলে কেমন হবে? হ্যাঁ ঠিকই ভাবছেন টালমাটাল বলতে নেশা করার কথাই বলা হচ্ছে। কিন্তু সকালে চা খেতে গিয়ে কিভাবে করবেন এমন নেশা তা ভাবছেন নিশ্চয়ই? চিন্তা করবেন না এক অভিনব চায়ের সন্ধান নিয়েই আজ আপনাদের জন্য হাজির হয়েছি। যেখানে চা নয় বরং চা আর মদ একসাথে মিশিয়ে সবাইকে চমকে দিয়েছেন।

ADVERTISEMENT

গোয়ার সিঙ্কোয়েরিম সৈকতে এক চা বিক্রেতা যিনি চা ও রাম মিশিয়ে তৈরী করেছেন এক ডেডলি কম্বো। এর আগে চায়ের মধ্যে মদ পাওয়া গেছে বলে শোনা যায়নি। কিন্তু তিনি প্রথম তৈরী করে ফেলেছেন এই চা। ভাঁড়ের মধ্যে একটু রাম এবং গরম চা মিশিয়ে গ্রাহকদের পরিবেশন করছেন। চা তৈরীর একটি ভিডিও সামনে আসতেই কার্যত হইচই পরে গেছে।

কিন্তু এই ধরণের চা খেয়ে কতটা মজা পাচ্ছেন গ্রাহকরা? কার্যত ফক্ষন তার কাছে এই চা খাওয়ার ধুম পড়েছে। সবসময় দোকানে ভিড় উপচে পড়ছে। যারা নতুন গোয়ায় ঘুরতে যাচ্ছেন তাদের জন্য বিশাল এক অন্য রকম এক্সপেরিয়েন্স এই ‘রাম চা’। যে কারণে সবাই এই ধরণের চা খেতে ইচ্ছা প্রকাশ করছেন।

ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই সমাজ মাধ্যমে রসিকতা করে অনেকেই বলেছেন, “ডেডলি কম্বিনেশন!” তবে আমাদের প্রতিবেদন এই ভিডিওর সত্যতা যাচাই করেনি। অনেকেই আবার সমাজের কথা চিন্তা করে মদকে এত সহজলভ্য করে তুলতে না বলেছেন। তবে এখন যে এই চা দেশে হিট তা বলার অপেক্ষা রাখে না।