VideoViral Video

থলথলে চেহারায় বেলি ড্যান্স! ‘হাতি’ বলতেন আত্মীয়রা, অসাধারণ নাচ করে সব অপমানের জবাব দিলেন যুবতী

ইচ্ছে থাকলেই উপায় হয়। কে কি বললো তাতে কি আসে যায়! এমন অনেকেই আছেন যারা অন্যের কথায় কান না দিয়ে নিজের ইচ্ছেকে গুরুত্ব দিয়ে জীবনে সাফল্য পেয়েছেন। তবে, সেই পথটা অনেক কঠিন। আশেপাশের মানুষজনের, এমনকি আত্মীয়দের কাছ থেকেও অনেক সময় শুনতে হয় নানান কথা। যা ভেঙে দিতে পারে মনোবল।

তবে সেসব জয় করে নেটাগরিকদের মনের মণিকোঠায় জায়গা করে নিলেন এই যুবতী। ছোট থেকেই নাচের সখ এই যুবতীর। হেভি ওয়েটের জন্য তাকে অনেক কুকথা শুনতে হয়েছে। আত্মীয়-স্বজনের কাছে শুনতে হয়েছে ‘হাতি’ ডাক। এমনকি আত্মীয়রা বলেছেন, তিনি যদি ওজন কমিয়ে নাচ করেন তাহলে তাকে দেখতে ভালো লাগবে।

এমনকি সোশ্যাল মিডিয়াতেও (Social Media) ট্রোল হয়েছেন মোটা শরীর নিয়ে নাচ করার জন্য। তবে সেসবে পাত্তা না দিয়ে তিনি শুধুই নাচে ফোকাস করেছেন। নিজের প্যাশন ফলো করেছেন। পেটের বাড়তি মেদ নিয়েই দুর্দান্ত বেলি ড্যান্স (Belly Dance) করে রীতিমত তাক লাগিয়ে দিয়েছেন এই যুবতী। জানা যাচ্ছে, বেলি ড্যান্স ছাড়াও তিনি সালসা নাচও (Salsa Dance) করেন।

 

View this post on Instagram

 

A post shared by Indianstunners (@indian_stunners__)

সম্প্রতি Guru Randhawa-এর ‘নাচ মেরি রানি’ (Dance Meri Rani) গানে খোলা ছাদে দুর্দান্ত নেচে খুব ভাইরাল হয়েছেন এই যুবতী। তার পরনে রয়েছে কালো রঙের ব্লাউজ ও সোনালী রঙের কুচি প্যান্ট। খোলা চুল মিষ্টি হাসি নিয়ে অসাধারণ বেলি ড্যান্স করে সোশ্যাল মিডিয়ায় এখন চর্চায় এই যুবতী।

 

Related Articles

Back to top button