×
Viral Video

বিন নয়! নিজের গলায় শব্দ করেই সাপ ধরছেন ব্যক্তি, রাতারাতি ভাইরাল ভিডিও

মানুষের মধ্যে প্রচুর প্রতিভা লুকিয়ে থাকে। কখন যে তা প্রকাশ পায় কেউ বলতে পারে না। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই সেসব প্রতিভা আমাদের সামনে আসে। যেমন সত্যি প্রতিভা কিংবা অবাক করা জিনিস থাকে তেমনই আবার ফেক কিংবা মিথ্যা ভিডিও ও ফটো কিন্তু নেহাত কম নেই। তবে এবার এক ব্যক্তির কার্যত অন্যরকম প্রতিভা সামনে আসলো। যেখানে বিন নয় বরং নিজের গলার আওয়াজের মাধ্যমে পুকুর থেকে সাপ ধরেছে।

ADVERTISEMENT

ভিডিওতে দেখা গেল এক ব্যক্তি পুকুরের পারে বসে আছেন। সে নিজের হাতে কিছু জিনিস রেখে বিশেষ মন্ত্র পড়লো। তার পরে ঠিক যেমন বিন বাজানো হয় তার গলার মাধ্যমেই ঠিক তেমন আওয়াজ করতে থাকে। ধীরে ধীরে এমন আওয়াজের ফলে পুকুর থেকে সাপ উঠে আসে ও সে ধরে নেয়। তবে ভিডিওটি এমনভাবে দেখানো হয়েছে সত্যি অন্যরকম।

যে কারনে কার্যত বেশিরভাগ মানুষ বলেছে ফেক। প্লাষ্টিকের সাপ বলেই সবাই সবাই মন্তব্য করেছেন। ভিডিওর ক্যাপশনে লেখা ‘গলার সুর দিয়ে কি সাপ ধরল?’ ৭ মিলিয়ন মানুষ দেখে নিয়েছেন এই ভিডিও। তবে ভিউজ বাড়লেও এই ভিডিওর সত্যতা নিয়ে কার্যত প্রচুর প্রশ্ন উঠেছে।

সেই ব্যক্তি কিভাবে মানুষকে বকা বানাচ্ছেন সে নিয়ে সরব হয়েছেন পশুপ্রেমিক। অনেকেই বলেছেন এভাবে কোনো সাপ ধরা দেয় না। তার উপরেই যেভাবে সে সাপ ধরেছে তা অসম্ভব কিংবা বিশ্বাসযোগ্য নয়। তাই আপনিও এই ভিডিওটি দেখে নিন আর তারপরে জানান কেমন হয়েছে তা জানান।