VideoViral Video

Saami Saami, পরনে সবুজ শাড়ি লাল ব্লাউজ, হুবহু রশ্মিকার মতো নেচে ভাইরাল বাঙালি কন্যা, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

নতুন প্রতিভার সাথে এখন আমাদের প্রায় প্রতিদিন দেখা হয়। হাতে মোবাইল ফোন থাকলেই রোজই নতুন ভিডিও কিংবা ফটো আমাদের সামনে চলে আসে। অনেকে আবার অনেক কিছুর রিক্রিয়েশন করেন। যেমন সম্প্রতি ভাইরাল (Viral) হলো একটি মেয়ের দুর্দান্ত নাচ। ইউটিউবে ব্যাপক ভাইরাল হয়েছে এই সুন্দর নাচটি।

এক বাঙালি কন্যা ধানক্ষেতের মধ্যে সেজেগুজে দারুন নাচ করছে। মেয়েটির পরনে লাল-সবুজ শাড়ি ও লাল রঙের স্লিভলেস ব্লাউজ। মেকআপ, লম্বা চুলের বিনুনি করে মাথায় ফুল দিয়েছে সে। হাত ভর্তি চুড়ি, লাল লিপস্টিক পরে দারুন সুন্দর লাগছে তাকে। তার সাথেই অসাধারণ নাচ করেছে মেয়েটি। এই পরিণত নাচ কেড়ে নিয়েছে পুরুষ নেটিজেনদের মন।

দক্ষিনী সিনেমা ‘Pushpa’-এর একটি গান ‘শাম্মি শাম্মি’ (Saami Saami)। যেখানে অভিনেত্রী রশ্মিকা মন্দনাকে (Rashmika Mandana) দারুন সুন্দর নাচ করতে দেখা গিয়েছিলো। বর্ধমানের (Bardhaman) মেয়ে মৌ(Mou)-কে দেখা গেল সেই গানে দারুন সুন্দর নাচ করতে। নেটিজেনরা ইতিমধ্যেই রশ্মিকার সাথে তাকে তুলনা করতেও শুরু করে দিয়েছেন। যেমন এক নেটিজেন লিখেছেন – ‘তোমার নাচটা সম্পূর্ণ রশ্মিকা ম্যাম-এর মতোই লাগছে, খুব সুন্দর’।

মেয়েটির ইউটিউব চ্যানেল ‘Dance Star Mou’ থেকে নাচটি আপলোড করা হয়েছে। শুধু এই নাচটি নয় বেশ অনেকগুলি নাচ ভাইরাল হয়েছে তার। যেমন কিছু দিন আগে বিখ্যাত ‘কমলা’ গানে নাচ করেছিল মৌ। যা ব্যাপক ভাইরাল হয়।

 

Related Articles

Back to top button