OffbeatVideoViral Video

Kajra Re, হুবহু ঐশ্বর্য রাইয়ের মতো নাচ করে ভাইরাল সুন্দরী যুবতী, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

এখন নেট মাধ্যমের যেখানেই হাত রাখা যায় শুধুই এক একটা ভাইরাল গান! যা শুনলেও আপনি কোমর না নাচিয়ে থাকতে পারবেন না! তবে মার্কেটে ট্রেডিশনাল গানের তালিকাতেও এক একটা পপুলার গানের সম্ভার মানুষকে এখনো ভিডিও বানাতে উদ্যোগী করে তুলছে। যেমন ধরুন বচ্চন পরিবারের সদস্য অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন আর ঐশ্বর্য রাই বচ্চনের মিলিত ‘কাজরা রে কাজরা রে’ (Kajra Re) গানটি। যেখানে শ্বশুর আর বরের সঙ্গে একসঙ্গে নেচেছিলেন নীলমনি সুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন।

এবার এই গানে নাচ করলেন এক সুন্দরী যুবতী। না ওই যুবতীর এক্কেবারে চাবুক ফিগার নয়, তাঁর চাব্বি ফিগারেই এই গানের সহিত তাঁর দুর্দান্ত নাচের এক্সপ্রেশন সত্যই যেকোনো বলিউড হিরোইনকে হার মানাবে। তাঁর পরনে ছিল গোলাপী ও নীল বর্ণের ঘাগরা চোলি, খোলা চুল হালকা মেক-আপে একদম অন্যভাবে নিজেকে মেলে ধরলেন ওই যুবতী। তাঁর নজরকাড়া পারফরম্যান্সে আপ্লুত নেটবাসীরা। যদিও একবার নয় এর আগেও বিভিন্ন গানের সহিত ঠিক একইভাবে perform করেন এই যুবতী।

তবে এই যুবতী নেট দুনিয়ায় ঐশ্বরিয়ার নাচের এই ভিডিও তাঁর নাচের পেছনে বড় টিভি স্ক্রিনে নিয়ে তাঁর সঙ্গেই স্টেপ মিলিয়ে মিলিয়ে নাচলেন। তাঁর নাচের অনবদ্য স্টাইল দেখে মুগ্ধ নেট দুনিয়ার একাধিক মানুষ। সেইজন্যই তো এই যুবতীর ভিডিও এত পরিমান ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। Shrijanaghimire2007 নামক একটি ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে তাঁর ভিডিওটি পোস্ট করা হয়েছে। যাতে এখনো পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা পৌঁছেছে।

 

 

আজকাল সোশ্যাল মিডিয়ার (Social Media) মাধ্যমে এই গরিব, ধনী সকল মানুষগুলো এখন অতি সহজেই খ্যাতিসম্প্ন্না হয়ে যাচ্ছে। আজকাল কোনো ব্যতিক্রম কিছু ঘটলেই নিমেষে তা আমাদের চোখের সামনে চলে আসে, আর তা মানুষই ভাইরাল (Viral) করে দেয়। আর সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম যা নানাভাবে মানুষের জন্য মনের অক্সিজেন বহন করছে। তেমনি সেখান থেকেই উঠে আসে বাচ্চা থেকে বড় সকল প্রতিভার এক একটা নজরকাড়া দৃষ্টান্ত।

 

Related Articles

Back to top button