×
Viral Video

আস্ত একটি ছাগলকে ছোঁ মেরে তুলে নিয়ে গেল ঈগল, তুমুল ভাইরাল ভিডিও

‌টুইটারে, nature is scary নামক একটি পেজ থেকে সর্বদাই অদ্ভুত পোস্ট করা হয়ে থাকে। ওই পেজ থেকে প্রকৃতির বা প্রাকৃতিক জীব জন্তুর ভ’য়ঙ্কর সব  দৃশ্য তুলে ধরা হয়। কখনো কোন বিশাল আকৃতির হাতিক শূন্যে ষাঁড় তুলে তাকে আছড়ে মারতে দেখা যায়। আবার কখনও  বাঘের যুদ্ধপরবর্তী রাগ দেখা যায়।

সম্প্রতি এবার আরও এক অদ্ভুত ভিডিও পোস্ট করা হয় এই পেজে। একটা ঈগল একটি ছাগলকে উড়িয়ে নিয়ে যাচ্ছে। একটি সোনালী ঈগল পাহাড়ের চূড়া থেকে একটি ছাগলকে টেনে নিয়ে বাতাসে উড়ে যায়, তার পরে ছাগলটিকে পাথরের সাথে বেশ কয়েকবার আছাড় পরে। কিছুক্ষণ পর শিকারকে মেরে ফেলতে সে নিজেই ছাগলটিকে পাহাড় থেকে ফেলে দেয়।

ADVERTISEMENT

এই ভিডিও পোস্ট করতেই মূহুর্তের মধ্যে তা ভাইরাল হয়। তবে অবাক করার বিষয় এই যে ঈগলের প্রিয় শিকার যদিও ইঁদুর। কিন্তু এখানে ইঁদুর নয়, তার পরিবর্তে ছাগলকে তার শিকার হিসাবে বেছে নিয়েছে ঈগল।

সত্যি অদ্ভুত ভিডিও পোস্ট করা হয়ে থাকে এই পেজ থেকে। যে কারনে দিন দিন বেড়ে চলেছে এই পেজের লাইক, কমেন্টের সংখ্যা। আপনি যদি এই ধরনের পোস্ট দেখতে পছন্দ করেন তাহলে একবার টুইটারে nature is scary সার্চ করে পেজের সব ভিডিও দেখতে পারেন। হয়তো আপনি বলবেন সত্যি অদ্ভুত এই পেজ।

ADVERTISEMENT

Related Articles