TrendingViral NewsViral Video

কলকাতার রাস্তায় ঘোড়ার গাড়ি চড়ে শোভন-বৈশাখীর রোম্যান্স! ‘লোক হাসানোর একটা সীমা থাকা উচিত’, মন্তব্য নেটিজেনদের

বর্তমানে সোশ্যাল মিডিয়ার নিউ সেনসেশন হলেন শোভন-বৈশাখী (Sovan-Baishakhi)। সেলিব্রিটি জুটির থেকে কোনো অংশে কম কিছু নন তারা। বিশেষ করে পুজোর ঠিক আগে যেন বিশেষ করে চর্চায় উঠে এসেছেন তারা। পুজোর কোনদিন কোন পোশাক পরবেন, কিভাবে সাজবেন।

বৈশাখী বন্দ্যোপাধ্যায় ও শোভন চট্টোপাধ্যায়

পুজোর দিনগুলো কিভাবে কাটাবেন সবই ঠিক হয়ে গেছে ইতিমধ্যেই। এমনকি পুজোতে কাকে কাকে উপহার দেবেন তাও ঠিক করা হয়ে গেছে। শোভন-বৈশাখীর পুজোর ফ্যাশন ফটোশুট (Pujo Fashion Photoshoot) নজর কেড়েছিল নেটিজেনদের। ভাইরাল হয়েছিল তাঁদের ‘তা তা থৈ থৈ’ নাচ।

বৈশাখী বন্দ্যোপাধ্যায় ও শোভন চট্টোপাধ্যায়

এছাড়া শোভনের (Sovan Chatterjee) পিয়ানোর সুরে বৈশাখীর (Baishakhi Banerjee) গান গাওয়ার ভিডিও প্রকাশ্যে এসেছিল। আর এবার একেবারে অন্যভাবে এই জুটি। তাঁদের দেখে নস্টালজিক হয়ে উঠবেন আপনিও। কলকাতার ঐতিহ্য ঘোড়ার গাড়ি চড়ে তিলোত্তমার রাস্তায় দুজনের রোম্যান্সের মুহূর্ত এবার ভাইরাল (Viral) সোশ্যাল মিডিয়ায়।

এক ব্যক্তি এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় (Social Media) শেয়ার করে লিখেছেন, লোক হাসানোর একটা সীমা থাকা উচিত। এই দৃশ্য দেখে যদিও অনেকেরই চক্ষু চড়ক গাছ। কারও মন্তব্য, কালে কালে আর কত দেখবো। কেউ বা বলেছেন, সার্থক জনম আমার। এটা দেখার জন্যই তো এতদিন বেঁচে ছিলাম। এবার নিশ্চিন্তে মরতে পারবো। কারও কাছে আবার আদর্শ জুটি, প্রেমিক প্রেমিকা হলে শোভন-বৈশাখী (Sovan-Baishakhi)। কারও কাছে আবার হাসির খোরাক ছাড়া এসব কিছুই না। বলতে গেলে কটাক্ষের শিকার হয়েছেন তারা।

Related Articles

Back to top button