×
Viral Video

দরজার ফাঁকে লুকিয়ে ছিল বিষধর সাপ, বের করতে গিয়েই ঘটলো বিপদ! তুমুল ভাইরাল ভিডিও

সাপ দেখলেই সাধারণ মানুষের ভয় লাগে ও হাড় হিম হয়ে যায়। ছোট কিংবা বড়ো যে কোনো সাপকে দূর থেকে দেখলেও আতঙ্ক চেপে ধরে। আর সেই সাপ যদি আপনার বাড়ির রান্না ঘরে, বাথরুমে কিংবা দরজার কোনায় লুকানো থাকে তাহলে একবার ভাবুন তো কান্ড! সম্প্রতি যে ভিডিও ভাইরাল (Viral) হয়েছে তা সত্যি হাড় হিম করে দেওয়ার উপযোগী বলা যায়। এবার সাপের যা অবস্থান দেখা গেল তা হয়তো আপনি কল্পনাও করতে পারবেন না।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, এক বাড়িতে ঢুকে গেছিলো। একটি দরজার ফাঁকা জায়গাটার মধ্যে দিয়ে ফণা উঠাতে দেখা গেছে সেই সাপকে। কার্যত হঠাৎ করে দেখলে আপনার হৃদপিন্ড বন্ধ হয়ে যেতেই পারে। তবে কিভাবে সেই সাপ দরজায় সেই জায়গায় উঠলো সেটাই ভাবছেন সকলে।

দরজার ফাঁকে লুকিয়ে ছিল বিষধর সাপ, বের করতে গিয়েই ঘটলো বিপদ! তুমুল ভাইরাল ভিডিও -

ভিডিওতে সাপটি এমনভাবে ফণা তুলেছে যেন মনে হচ্ছে কোনো দারোয়ান পাহারা দিচ্ছে। সেই কারণেই মজার ছলে ক্যাপশনেও সেই কথা উল্লেখ করা হয়েছে। পিছনে আবার একটি মহিলাকেও দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। ‘ফিগেন’ (Figen) নামের এক টুইটার হ্যান্ডেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল।

এখনও পর্যন্ত ৫৪ হাজারের বেশি ভিউজ ছাড়িয়ে গেছে। সাথেই লাইক, কমেন্ট ও রি-টুইট করেছেন বহু মানুষ। কিছু মানুষ যেমন মজার কমেন্ট করেছেন। একজন লিখেছেন -‘আমার বাড়িতেই ভাবছি এমন একটা দারোয়ান রাখবো’। আবার অন্যজন বলেছেন -‘বেশ ভয়ানক’।