×
VideoViral Video

সুপারহিট গানে তীব্র শরীরী মোচড়ে দুর্দান্ত নাচ ‘হট বম্ব’ স্বপ্না চৌধুরীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বিভিন্ন রাজ্যের স্থানীয় শিল্পীরা এখন দেশের মানুষের কাছে সু-পরিচিত ও প্রতিষ্ঠিত। সেই সূত্রেই হরিয়ানভি শিল্পীরা দেশের মানুষের নজরে থাকে সবসময়। বিখ্যাত নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরীর (Sapna Choudhary) ঠিক সেই কারণেই সবার সামনে সবথেকে বেশি জনপ্রিয়তা পেয়েছেন। সময় যত বদলাচ্ছে স্বপ্নার সৌন্দর্যের ও নাচের দিওয়ানা হয়ে উঠেছেন সকলে। স্বপ্নার নাচ দেখতে মুখিয়ে থাকেন দর্শকরা। আর সেই কারণেই আবারো তাঁর দুর্দান্ত একটি নাচ ইন্টারনেট কাঁপাচ্ছে।

সুপারহিট গানে তীব্র শরীরী মোচড়ে দুর্দান্ত নাচ ‘হট বম্ব' স্বপ্না চৌধুরীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও -

গানের নাম ‘হুঁশন হারিয়ানে কা’। গায়ক আন্নু কাঁদিয়ানের বিখ্যাত এই গান শোনেননি এমন কেউ নেই। গানের বিট কানে আসলেই যেন নাচতে ইচ্ছা করে। এবার সেই গানে খোলা স্টেজের মধ্যে ব্যাপক নেচেছেন স্বপ্না। পরনে তার কমলা ও অফ হোয়াইট রঙের সালোয়ার সেট। শুরুতেই শরীরী হিল্লোল তোলা নাচ দিয়ে কাবু করলেন স্বপ্না।

সুপারহিট গানে তীব্র শরীরী মোচড়ে দুর্দান্ত নাচ ‘হট বম্ব' স্বপ্না চৌধুরীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও -

পাতলা কোমরের ঠুমকায় যেন রাতের ঘুম উড়েছে নেটিজেনদের। সাথেই খোলা চুল, মেকআপ, লাল লিপস্টিক ও শরীরের চাহুনিতে নাচের মাধ্যমে মন কেড়ে নিয়েছে স্বপ্না চৌধুরী নিমেষেই। ভিডিওর মাঝে স্টেজের উপর দাঁড়িয়ে এক বয়স্ক ব্যক্তি স্বপ্নার দিকে টাকা ছুঁড়ে দিতে থাকে যা বেশ দৃষ্টি কটু ও অপ্রাসঙ্গিক মনে হয়েছে নেটিজেনদের। চার বছর আগে আগে ‘Gorija Mobile Gllary’ নামের ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল।

এখনও পর্যন্ত ২৮ লক্ষ মানুষ দেখে নিয়েছেন এই ভিডিও। সাথেই প্রচুর লাইক ও কমেন্ট এসেছে স্বপ্নার উদ্দেশ্যে। কেউ লিখেছেন -‘হট ডান্স’। আবার কেউ লিখেছেন -‘স্টেজে তুমি আগুন ধরিয়ে দিয়েছো’। তবে অনেকেই স্বপ্নাকে এই ধরণের কুরুচিকর নৃত্য থেকে বিদায় নিতে বলেছেন। আপনাদের জানিয়ে রাখি স্বপ্না চৌধুরী বর্তমানে আর এই ধরণের নাচ করেন না। বরং নিজের ইনস্টাগ্রাম একাউন্টটে এক সে এক হট ও ঘাম ঝরানো ফটো কিংবা ভিডিও পোস্ট করে থাকেন।