×
VideoViral Video

ইনস্টাগ্রাম রিল বানাতে গিয়ে ‘Oops’ মোমেন্টের শিকার সচিন কন্যা সারা, তুমুল ভাইরাল ভিডিও

বিখ্যাত বাবা-মায়ের সন্তান বা স্টার কিডদের ওপরে মিডিয়ার লাইমলাইট থাকে সবসময়। তাঁদের নিয়ে নেটিজেনদের মনে অসম্ভব কৌতূহল। ভারতীয় ক্রিকেটের কিংবদন্তী ব্যাটসম্যান ও প্রাক্তন অধিনায়ক শচীন তেন্ডুলকার (Sachin Tendulkar) “ক্রিকেটের ভগবান” নামে পরিচিত। বিশ্ব জুড়ে তাঁর অগণিত ভক্ত। শচীন কন্যা সারা তেন্ডুলকার-ও (Sara Tendulkar) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট জনপ্রিয়। সম্প্রতি সারা একটি উপস মোমেন্ট (Oops Moment)-এর ভিডিওর কারণে সংবাদের শিরোনামে উঠে এলেন।

ADVERTISEMENT

শচীন কন্যা সারা অপূর্ব সুন্দরী। সারা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। তাঁর অসংখ্য ফলোয়ার রয়েছে। সারার ফ্যাশন সেন্স খুব পছন্দ করেন নেটিজেনরা। কিন্তু সম্প্রতি তিনি “পোশাক বিভ্রাট” ঘটনায় জড়িয়ে পড়লেন। আসলে সারা প্রায়ই নানান ধরণের রিল ভিডিও তাঁর সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্ট থেকে ভক্তদের জন্য আপলোড করেন। সম্প্রতি তিনি একটি রিল ভিডিও তাঁর ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে আপলোড করেছিলেন।

এই ভিডিওটিতে একটি উপস মোমেন্টের শিকার হলেন তিনি। আসলে এই ভিডিওতে নানান মুডে পোজ দিয়েছেন সারা। এইরকম একটি মূহুর্তে পোজ দিতে গিয়ে সামনে ঝুঁকে পড়েন তিনি। আর তখনই সারার উন্মুক্ত বক্ষ বিভাজিকা ক্যামেরায় স্পষ্ট ধরা পড়ে। তবে সারা কিন্তু ভীষণ সাবলীলভাবে ওই অস্বস্তিকর মূহুর্তকে সামলে নিয়েছেন। বিব্রত হওয়ার মত অবস্থাতেও সারার চেহারায় কোনরকম অপ্রস্তুত অভিব্যক্তি দেখা যায়নি।

বিখ্যাত বাবা-মায়ের সন্তান হওয়ার অনেক সুবিধার পাশাপাশি রয়েছে নেতিবাচক দিক। স্টার কিড হওয়ার সুবাদে এঁদের ব্যক্তিগত জীবন সংবাদের বিষয় হয়ে যায়। অনেক সময়ই এই কারণে তাঁদের বিভিন্ন পরিস্থিতিতে পড়তে হয়। তবে এও ঠিক যে এই ব্যাপারে তাঁদের একটা ট্রেনিং থাকেই।