×
VideoViral Video

দেখা মিললো বিরল প্রজাতির সাদা রঙের সাপ, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

কত রকম ও কত রঙিন সাপ নিশ্চয়ই আপনারা নিজেদের জীবনে চাক্ষুস করতে পেরেছেন। নিজের চোখে না দেখলেও এখন সোশ্যাল মিডিয়ার যুগে অতি অবশ্যই বিরল সাপ দেখেছেন। নিশ্চয়ই জানেন সব সাপ কিন্তু বিষাক্ত ও ভয়ঙ্কর হয় না। প্রচুর মানুষ আছেন যারা রীতিমতো সাপ পোষেন। কিন্তু এবার কার্যত এমন একটা ভিডিও ভাইরাল (Viral) হলো যা দেখে সবাই চমকে গেছে।

দেখা মিললো বিরল প্রজাতির সাদা রঙের সাপ, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও -

সামনে এসেছে বিরল ও বন্ধুত্বপূর্ণ একটি সাপ। ভাইরাল হওয়া ভিডিওতে একটা সাদা রঙের পাইথন সাপকে দেখা গেল যা খুবই বিরল প্রজাতির। জানা গেছে এই পাইথনটি বিশেষভাবে পাইথন (Ball Python)। পাইথন সাপ মানেই ভয় পাবেন সবাই তবে এই সাদা সাপটি যেন একটু ভিন্ন ধরনের। তার সৌন্দর্য দেখে সকলেই মুগ্ধ হয়েছে। তার শরীরের রং যেন পুরো দুধের মতো সাদা। সাধারণত কালো ও বাদামি রঙের সাপই দেখা যায়।

দেখা মিললো বিরল প্রজাতির সাদা রঙের সাপ, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও -

ভিডিওতে একটা খোলা মাঠের মধ্যে ফণা তুলে ঘুরে বেড়াচ্ছে সেই সাপ। মূলত এই ধরণের সাপ পাওয়া যায় ইউরোপের বেশ কিছু দেশে। ‘ওয়ার্ল্ড অফ স্নেক’ নামের একটি ইনস্টাগ্রাম একাউন্ট থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছে। অন্য সাদা সাপ দেখা গেলেও এই প্রথমবার সাদা পাইথন সবার সামনে এসেছে।

এই ভিডিও বর্তমানে সাড়ে তিন লক্ষের বেশি ভিউস ছাড়িয়ে গেছে। সাথেই হাজার হাজার লাইক ও কমেন্ট আছেই। ভিডিওটি দেখে কিছু মানুষের ভালো লেগেছে তারা বলেছেন ‘অসম্ভব সুন্দর’। তবে অনেকে আবার বলেছেন ভিডিওটি অ্যানিমেটেড। আপনার কি মনে হচ্ছে সুন্দর, বিশেষ ও বিরল সাপটিকে দেখে। কমেন্ট করে জানাতে ভুলবেন না কিন্তু।

উল্লেখ্য ভাইরাল ভিডিওর সত্যতা যাচাই করেনি Humppy.Com