×
VideoViral Video

দেখা মিলল বিশাল আকৃতির বিরল প্রজাতির সাদা কোবরা সাপের, তুমুল ভাইরাল ভিডিও

কোনোদিন সাপ দেখে আশ্চর্য হয়েছেন? ভাবছেন এই বিষাক্ত প্রাণী দেখলে আগে পালাবেন নাকি আশ্চর্য হবেন। তবে সব সাপ কিন্তু বিষাক্ত ও ভয়ঙ্কর হয় না। প্রচুর মানুষ আছেন যারা সাপ পোষেন। সাপ দেখলেই আমরা যেদিকে খুশি পালানোর চেষ্টা করে থাকি। কিছু এমন ভিডিও থাকে যা আপনাকে সম্পূর্ণভাবে চমকে যেতে সাহায্য করে। কিন্তু এবার কার্যত এমন একটা ভিডিও ভাইরাল (Viral) হলো যা দেখে সবাই চমকে গেছে।

দেখা মিলল বিশাল আকৃতির বিরল প্রজাতির সাদা কোবরা সাপের, তুমুল ভাইরাল ভিডিও -

একটা সাদা রঙের কোবরা সাপকে দেখা গেল যা খুবই বিরল প্রজাতির। এমনিতে কোবরা মানেই বিষ থাকে ভরপুর। তবে এই সাদা কোবরা সাপটি যেন একটু ভিন্ন ধরনের। তার সৌন্দর্য দেখে সকলেই মুগ্ধ হয়েছে। তার শরীরের রং যেন পুরো দুধের মতো সাদা। সাধারণত কালো ও বাদামি রঙের সাপই দেখা যায়।

দেখা মিলল বিশাল আকৃতির বিরল প্রজাতির সাদা কোবরা সাপের, তুমুল ভাইরাল ভিডিও -

ভিডিওতে মাঝে মধ্যেই ফণা তুলে উঠেছে কোবরাটি। পাশের থেকে যিনি ভিডিও করছেন তিনি নিজের জীবন বিপন্ন করে একদম কাছের থেকে তুলে ধরার চেষ্টা করেছেন। তখন বোঝা যাচ্ছে শুধু সাদা নয় সাপটির শরীরে একটা গোলাপি রঙের রেখাও দেখা গেছে। এমন আশ্চর্য জনক ঘটনা দেখে হতবাক সবাই। মূলত এই ধরণের সাপ পাওয়া যায় ইউরোপের বেশ কিছু দেশে। ‘New England Raptile’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই শর্ট ভিডিওটি আপলোড করা হয়েছে

১ বছর মধ্যেই এই ভিডিও বর্তমানে ৭৪ লাখ ভিউস ছাড়িয়ে গেছে। সাথেই হাজার হাজার লাইক ও কমেন্ট আছেই। ভিডিওটি দেখে কিছু মানুষের ভালো লেগেছে তারা বলেছেন ‘অসম্ভব সুন্দর’। আবার অনেকেরই সেই সাপ দেখে ভয় পেয়েছে। আপনার কি মনে হচ্ছে সুন্দর এই বিশেষ ও বিরল সাপটিকে দেখে। কমেন্ট করে জানাতে ভুলবেন না কিন্তু।