×
VideoViral Video

হাতের মধ্যে ঘুরে বেড়াচ্ছে দুর্লভ প্রজাতির গোলাপী পাইথন! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

গোলাপি রঙের পাইথন সাপ দেখেছেন কোনোদিন? এই সাপ বিরল ও আশ্চর্যজনক তা বলার অপেক্ষা রাখে না। সোশ্যাল মিডিয়াতে এই ধরনের বিরল দৃশ্য দেখার জন্য সবাই কার্যত কৌতূহলী হয়ে থাকেন। যে কারণেই আমাদের এই প্রতিবেদনে আপনাদের চমকে দিতে উপস্থিত হয়েছি এক বিশেষ ধরণের ভিডিও নিয়ে।

হাতের মধ্যে ঘুরে বেড়াচ্ছে দুর্লভ প্রজাতির গোলাপী পাইথন! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও -

ভিডিওতে দেখা যাচ্ছে, গোলাপি রঙের একটা বাচ্চা পাইথন সাপ এক ব্যক্তির হাতের মধ্যে পেঁচিয়ে আছে। ছোট মাথা, সরু দেহ দেখে কম ভয়ানক ভেবে ভুল করবেন না কারণ পাইথন নামটা শুনলেই বুক যেন শুকিয়ে যায়। তবে ভিডিওর মধ্যে আশ্চর্য জনকভাবে সেই ব্যক্তিকে কোনো রকম আক্রমণ করেনি সাপটি।

হাতের মধ্যে ঘুরে বেড়াচ্ছে দুর্লভ প্রজাতির গোলাপী পাইথন! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও -

কিন্তু আপনারা ভাবছেন এমন বিরল গোলাপি রঙের পাইথন কোথা থেকে পাওয়া গেল। জানিয়ে রাখি আদতে এই ভিডিওটি ফেক। কারণ ব্যক্তিটির হাতে যে সাপটি দেখা যাচ্ছে সেটা আসলে বিরল প্রজাতির গ্রিন ট্রি পাইথন। ফিল্টার ব্যবহার করে সেই সাপের রং পরিবর্তন করে দেওয়া হয়েছে। তবে সোশ্যাল মিডিয়ার সময় সাধারণ মানুষ না যাচাই করেই ছড়িয়ে দেয়।

ইনস্টাগ্রামে ‘world_of_snake’ নামের পেজ থেকে আপলোড করা হয়েছে। ৩ লাখের বেশি ভিউজ ছাড়িয়ে গেছে। সাথেই সবাই কার্যত এই ভিডিও দেখে চমকে গেছেন। কিন্তু যখন বোঝা যাচ্ছে ফিল্টারের কামাল তখন কার্যত সবাই হাফ ছেড়ে বেঁচেছে। যদিও এই প্রজাতির পাইথন সাপ নীল, লাল, হলুদ এইসব রঙেরও হয়। তাই দেখুন তো এই ভিডিওটি আপনাদের কেমন লাগলো।