×
Viral Video

বাড়ির ভিতর ঢুকে পড়েছে বিষধর সাপ, জীবনের ঝুঁকি নিয়ে উদ্ধার করলেন ব্যক্তি, তুমুল ভাইরাল ভিডিও

আবারো সবার সামনে সাপ নিয়ে হাজির মির্জা মোহাঃ আরিফ। তবে এবার সম্পূর্ণ ভিডিও নয় বরং ইউটিউব শর্টস ভিডিও নিয়ে হাজিয়ে হয়েছেন তিনি। অবশ্যই দুর্দান্ত এক সাপ তো থাকবেই তার হাতে। তবে কি সেই সাপ কিন্তু কোবরা নয়। বলা যাতে পারে তার থেকেও কয়েক গুন বিষাক্ত। কয়েক সেকেন্ডের এই ভিডিও দেখেই ঘাম ছুটেছে দর্শকদের।

বাড়ির ভিতর ঢুকে পড়েছে বিষধর সাপ, জীবনের ঝুঁকি নিয়ে উদ্ধার করলেন ব্যক্তি, তুমুল ভাইরাল ভিডিও -

ভিডিওর শুরুতেই দেখা গেল মির্জার হাতে কার্যত খুব বড়ো একটি সাপ। সম্ভবত কোনো বাড়িতে ঢুকেছে সাপটি। তবে চিনতে পারছেন সেই সাপ কোনটি? ব্র্যান্ডেড krait এই সাপকে অনেকেই শঙ্খিনী সাপ বলে থাকে। গ্রাম বাংলায় বেশির ভাগ ইট ভাটা কিংবা পুকুরের মধ্যে দেখতে পাওয়া যায় এই সাপকে।

মূলত খুবই বিষাক্ত ও বড়ো হয়। মির্জা জানিয়েছেন জ্যান্ত সাপকে গিলে খাওয়ার মতো ক্ষমতা থাকে এই সাপের। এর বিষ এতটাই বিষাক্ত যে মৃত্যু হয় কামড়ানোর সাথে সাথেই। মির্জার হাতে যে সাপটি দেখা গেল তা সত্যি অনেকটা বড়ো ও লম্বা। মুহূর্তের মধ্যেই অনেক ভিউজ ছাড়িয়ে গেছে এই ভিডিওতে।

অনেকেই বলেছেন খুবই ভয়ঙ্কর এই সাপ। তবে মির্জা এই কাজে কতটা পটু তা আলাদা করে বলার দরকার হবে না। সাপ ধরার বিভিন্ন ভিডিও বানিয়ে আপলোড করেন তিনি। আর সেই কারণেই ২৭.৩ লক্ষ সাবস্ক্রাইবার্স আছে। দেখুন এই কয়েক সেকেন্ডের ভিডিও আর কেমন লালগোলা সেটা জানাতে ভুলবেন না।