×
VideoViral Video

ঘরের ভিতর ঢুকে পড়েছে বিরল প্রজাতির বিষধর সাপ, তুমুল ভাইরাল ভিডিও

বাড়িতে সাপ ঢুকলে কার্যত সবাই খুব ভয় পেয়ে যাবেন। ছোট কিংবা বড়ো সব ধরণের সাপ দেখলেই আমাদের ভয় অনিবার্য। সম্প্রতি যে ভিডিও ভাইরাল (Viral) হয়েছে তা সত্যি আপনাকে দেখানোর জন্য যথেষ্ট। ওড়িশার ভদ্রকে একটি বাড়িতে দেওয়ালের মধ্যে সবুজ রঙের একটি সাপকে ঘোরাফেরা করতে দেখা গেছে। সেখান থেকেই কার্যত ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

ঘরের ভিতর ঢুকে পড়েছে বিরল প্রজাতির বিষধর সাপ, তুমুল ভাইরাল ভিডিও -

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, এক বাড়িতে ঢুকে গেছে সবুজ রঙের লাউডগা সাপ। বাংলায় এই সাপটিকে লাউডগা নামেই সবাই চেনেন। বাড়ির লোকেরা মির্জা মহম্মদ আরিফ নামের এক সাপ উদ্ধারকারীকে ডেকে আনেন। সে ঘরে ঢুকে দেখেন দেওয়ালের মধ্যে সেই সাপ ঘুরে বেড়াচ্ছে। সে খুব সাবধানের সাথে সাপটিকে ধরে ফেলেন।

ঘরের ভিতর ঢুকে পড়েছে বিরল প্রজাতির বিষধর সাপ, তুমুল ভাইরাল ভিডিও -

সাপটি রেগে ছিল যে কারণে সাপটিকে ফণাও তুলতে দেখা গেছে। তবে মির্জা জানান এই সাপের কোনোরকম বিষ হয় না। কার্যত গাছের মধ্যেই ঘুরে বেড়ায় এই সাপ। শেষে ব্যাগের মধ্যে পুড়ে সে সাপটিকে নিয়ে যায়। তবে নেটিজেনদের মধ্যে তৎপরতা বাড়ানোর দায়িত্ব নিতে বলেছেন। সাপ কামড়ালে হাসপাতালে যেতে বলেছেন সবাইকে। ‘Mirza MD Arif’ নামের তার ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল এক বছর আগে।

এখনও পর্যন্ত ১ লক্ষ ৬৯ হাজারের বেশি মানুষ দেখে নিয়েছেন এই ভিডিও। তার সাথেই প্রচুর লাইক ও কমেন্ট এসেছে ভিডিও ও আরিফের উদ্দেশ্যে। সবাই তার এমন সাহসীকতার দুর্দান্ত প্রশংসা করেছেন। আপনাদের জানিয়ে রাখি আরিফ বিভিন্ন জায়গা থেকে খুব সহজেই সাপ ধরে ও তার ভিডিও তৈরী করে ইউটিউবের মাধ্যমে ছড়িয়ে দেয়।