×
VideoViral Video

একদল শিম্পাঞ্জির সাথে তুমুল লড়াই রেগুনের, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

এখন পশুদের বিভিন্ন ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ার পর্দায়। যে কারণে আমাদের মনকে ভালো লাগায় এই বিভিন্ন পশু। তবে তাদের লড়াইয়ের ভিডিও দেখতে কেমন লাগে আপনার বলুন তো? সম্প্রতি একটি ভিডিও ভাইরাল (Viral) হয়েছে যা দেখলে হাড় হিম হয়ে যাওয়ার সামিল। কার্যত এই ভিডিওতে রোমহর্ষক প্রাণীদের লড়াই দেখলে আপনি চমকে উঠবেন।

ADVERTISEMENT

ভিডিওতে একদল শিম্পাঞ্জির সাথে একটি একা রেগুনের কার্যত মরণ-বাঁচন লড়াই। এত গুলি শিম্পাঞ্জির সাথে কিভাবে সে লড়াই করছে দেখলে চমকে যেতে হবে। আবার ৩১ ফুট বিশাল অ্যানাকোন্ডার সাথে এক হিংস্র বাঘের লড়াই। সাপ ও বাঘের এমন লড়াই দেখে হা হয়ে গেছে দর্শকরা। কারণ এর আগে ভয়ঙ্কর অ্যানাকোন্ডার সাথে এমন ভিডিও নেহাতই কেউ দেখেছেন বলে মনে হয়।

তবে কিন্তু শুধু লড়াই নয় ভালোবাসা ও বন্ধুত্বের চিত্র উঠেছে কুকুর ও বিড়ালের মধ্যে দিয়ে। তাদের খুনসুটি দুর্দান্ত ভালোবেসেছে নেটিজেনরা। তবে এক ব্যক্তি ভিডিওর শুরুতেই এক কাঙারুকে যেভাবে চড় মারলেন তা দেখে অবাক সকলে। ষাঁড় ও হাঁটুর লড়াই তবে সেয়ানে সেয়ানে হয়েছে। এমন লড়াই দেখে সবাই এই ভিডিওর বেস্ট মুহূর্ত বলেছেন।

‘ফ্যাক্ট রিসার্চ’ নামের একটি ইউটিউব পেজ থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল। ২ বছরের মধ্যে এই ভিডিওতে এখনও পর্যন্ত ১ কোটির বেশি ভিউজ চরিয়ে গেছে। সাথেই সবাই দুর্দান্ত বলেছেন এই ভিডিওকে। তাই অবশ্যই পুরো ভিডিওটি দেখুন ও কেমন লাগলো তা নিচে কমেন্ট করে জানান।