×
OffbeatViral Video

গড়িয়া স্টেশনে ঘোরাঘুরি করছে পেঙ্গুইন ও মেরু ভাল্লুক! ভাইরাল ভিডিও না দেখলে চরম মিস

জেলায় জেলায় ভাইরাল বরফ পড়ার ছবি ও ভিডিও। শীতটা বেশ জাঁকিয়েই পড়েছে। আর এই ঠান্ডায় মানুষজন রীতিমতো কাঁপাকাপি করছে। আর তারই মধ্যে ভাইরাল হচ্ছে বরফ পড়ার দৃশ্য। আর এবার দেখা গেল গড়িয়ায় বরফ পড়তে। ইতিমধ্যেই কলকাতার ভিক্টোরিয়া, হুগলি স্টেশন, দিল্লি, মুম্বাই সব জায়গায় বরফ পড়ে গিয়েছে। আর সেই বরফ পড়ার ছবি বেশ ভাইরালও হয়েছে।

আর এবার দেখা গেল গড়িয়া স্টেশনে বরফ পড়তে। ভারতবর্ষের মতো নাতিশীতোষ্ণ দেশে এমন একটি দৃশ্য দেখে অবাক হয়েছেন সকলেই। কেবলমাত্র পাহাড়েই যে বরফ পড়ে সেকথা মোটামুটি আমাদের সকলেরই জানা। কিন্তু হঠাৎ করে স্নো ফলস হওয়া এযেন সত্যিই অবাক করার মতো ঘটনা। তা কি ভাবলেন এসব কিছু সব সত্যি? আরে না মশাই সবই টেকনোলজির কারসাজি। আসলে এগুলো সবেই এডিটেড। যা সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হচ্ছে।

আজকালকার যুগে টেকনোলজি এতটাই উন্নত যে, নিমেষেই তার কারসাজিতে তিল থেকে তাল করা সম্ভব। আর যা আপনি ধরতেও পারবেন না। এটাও তেমনই একটি ব্যাপার। সম্প্রতি বনি সরকার নামের এক ব্যাক্তির ফেসবুক হ্যান্ডেল থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে যে, গড়িয়া স্টেশনে দাঁড়িয়ে ট্রেন। আর তার সামনে দিয়েই হেঁটে যাচ্ছে পেঙ্গুইন, পোলার বিয়ার। চারিপাশ বরফে আচ্ছন্ন।

এমনকি উপর থেকেও হচ্ছে স্নো ফলস। ভিডিওটি শেয়ার করে ওই ব্যাক্তি ক্যাপশনে লিখেছেন যে, ‛এটাই দেখার বাকি ছিল’। ইতিমধ্যেই ৪০ হাজারের বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। এছাড়া বহু মানুষ আবার কমেন্টও করেছেন। কেউ লিখেছেন ‛পেঙ্গুইনরা টিকিট কেটে এসেছে নাকি জানার ইচ্ছে আছে’। আবার কেউ লিখেছেন ‛একবার তো এমন দিন আসতেই পারে’। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল গড়িয়ার এই বরফ পড়ার ভিডিও।