×
Viral Video

অবাক কাণ্ড! হুবহু মানুষের মতো চা-বিস্কুট খাচ্ছে টিয়া পাখি, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার (Social Media) পশুপাখির ভিডিও খুব বেশি দেখতে পাওয়া যায়। এইসব পোষ্য আমাদের একাকিত্ব দূর করে, আমাদের মনকে শান্ত রাখে। এদের সঙ্গে কাটানো মুহুর্ত আমরা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করি। অন্যের পোষা পাখির ভিডিও দেখতেও আমাদের খুব ভালো লাগে। টিয়াপাখি (Parrot) পোষ্য হিসেবে খুবই জনপ্রিয়। সম্প্রতি সেরকম একটি টিয়ার ভিডিও ভাইরাল (Viral) হয়েছে।

অবাক কাণ্ড! হুবহু মানুষের মতো চা-বিস্কুট খাচ্ছে টিয়া পাখি, তুমুল ভাইরাল ভিডিও -

ভিডিওটি মি লিসা (Me Lisa) নামের একটি ইউটিউব (YouTube) চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। ইতিমধ্যেই ভিডিওটি ৭২ হাজার মানুষ দেখে ফেলেছেন। আসলে এইসব পোষ্যরা আমাদের পরিবারের একজন হয়ে যায়। পশুপাখি খুব সহজেই ভালোবাসতে পারে। তাদের মধ্যে জটিলতা এবং খারাপ মনোভাব থাকে না। এই কারণেই এই ধরনের পোষা পাখির ভিডিও এত দ্রুত মানুষের মন জয় করে নেয়।

অবাক কাণ্ড! হুবহু মানুষের মতো চা-বিস্কুট খাচ্ছে টিয়া পাখি, তুমুল ভাইরাল ভিডিও -

ভিডিওটিতে দেখা যাচ্ছে পাখিটি পর্দায় বসে আছে। মালিক আদর করে ডাকলে‌ সে নেমে আসে‌। তার মালিক তাকে চা-বিস্কুট খাওয়ালে সে খুব খুশি হয়ে খায়। দেখলেই বোঝা যায় এটা তার রোজকার অভ্যাস। কিছুক্ষণ এদিক ওদিক ঘোরাফেরা করার পর চায়ের ওপরে যে সর পড়েছিল সেটাও সে ঠোঁট দিয়ে তুলে খেয়ে নেয়।

কমেন্টবক্সে নেটিজেনরা নানারকম মন্তব্য করেছেন। অনেকে বলছেন যে ওর নিশ্চয়ই সর খেতে খুব ভালো লাগে। অনেকেই নিজেদের বাড়ির টিয়াপাখির একই রকম অভ্যাসের কথা বলছেন। কেউ কেউ অবশ্য বলছেন এরকম খাবার খেয়ে তাঁর পাখি অসুস্থ হয়ে পড়েছিল। বেশিরভাগ মানুষ বলছেন পোষ্য হিসেবে টিয়া তাঁদের খুব ভালো লাগে।