×
VideoViral Video

বয়স কেবল সংখ্যামাত্র! ৮০ বছর বয়সেও ‘আঁখ মারে’ গানে নেচে তাক লাগালেন বৃদ্ধা ঠাকুমা, ভাইরাল ভিডিও

বয়স শুধুমাত্র একটা সংখ্যা তার প্রমাণ কিন্তু বারংবার পাওয়া যায়। জীবনের যে কোনো সময়ে যে কোনো কাজ করে সবাইকে চমকে দেওয়া যায়। আমরা এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অবাক করা বহু ভিডিও দেখে থাকি। তার মধ্যে বয়স্ক মানুষদেরও বিভিন্ন ভিডিও ভাইরাল হয়। যেমন সম্প্রতি এক ৮০ বছর উর্দ্ধ বয়ষ্কা ঠাকুমা বিখ্যাত হিন্দি গানে নাচ করে কার্যত সবাইকে চমকে দিয়েছে।

বয়স কেবল সংখ্যামাত্র! ৮০ বছর বয়সেও ‘আঁখ মারে' গানে নেচে তাক লাগালেন বৃদ্ধা ঠাকুমা, ভাইরাল ভিডিও -

ভিডিওটি দেখে বোঝা যাচ্ছে সেই মহিলার কতটা বয়স হয়েছে যেকারণে চামড়া কুঁচকে গেছে আর রীতিমতো তিনি বেঁকে গেছেন। কিন্তু তার মধ্যে যে ইচ্ছা ও উন্মাদনার কোনো খামতি নেই তা ভিডিওর মাধ্যমে স্পষ্ট। সেই বয়স্কা ঠাকুমা সবার অনুরোধেই ‘সিম্বা’ (Simmba) সিনেমার জনপ্রিয় গান ‘আঁখ মারে’ (Aankh Marey)-এর সঙ্গে তালে তাল মিলিয়ে ব্যাপক নাচতে শুরু করলেন।

বয়স কেবল সংখ্যামাত্র! ৮০ বছর বয়সেও ‘আঁখ মারে' গানে নেচে তাক লাগালেন বৃদ্ধা ঠাকুমা, ভাইরাল ভিডিও -

পাশের থেকে সবাই চেঁচিয়ে ও হাত তালি দিয়ে উৎসাহিত করেছে। পরনে তার হলুদ পাড়ের সাদা শাড়ি, মাথায় ঘোমটা। কপালে তিলক কাঁটা অবস্থায় শরীর দুলিয়ে এই নাচ সবার খুবই পছন্দ হয়েছে। ‘সময় বার্তা’ নামের একটি টুইটার একাউন্ট থেকে শেয়ার করা হয়েছিল এই সুন্দর ভিডিওটি।

এখনও পর্যন্ত বহু মানুষ এই ভিডিও দেখে নিয়েছেন। আর সবাই কার্যত বয়স্কার এই নাচের গুণগান করেছেন। কোনো প্রশিক্ষন প্রাপ্ত নাচ না করলেও ঠাকুমার এই মিষ্টি পারফরমেন্স মজেছেন সকলে। তাই হাতে মাত্র ৩০ সেকেন্ড মতো সময় থাকলে দেখুন এই দুর্দান্ত ভিডিওটি আর কেমন লাগলো তা অবশ্যই জানান।