×
EntertainmentViral Video

নাচ করতে করতে মারপিট কৃষ্ণকলির নিখিল-শ্যামার, তুমুল ভাইরাল ভিডিও

ছোট পর্দার জনপ্রিয় জুটি কৃষ্ণকলির নিখিল ও শ্যামা। ইতিমধ্যে তাদের অনস্ক্রিন কেমিস্ট্রি দর্শকদের মন জয় করে নিয়েছে। এবার নিখিল ও শ্যামার অফস্ক্রিন খুনশুটি দেখে বেশ মজা করলেন দর্শকেরা। বেশ জমিয়ে উপভোগ করল তাদের সেই মূহূর্ত। 

নিখিল অর্থাৎ টেলিভিশন এর জনপ্রিয় অভিনেতা  নীল আর অভিনেত্রী তিয়াশা তাদের অভিনয়ের মাধ্যমে মন ছুঁয়ে গেছে দর্শকদের। সোশাল সাইট  ইনস্টাতে দুজনেই বেশ সক্রিয়। সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন তারা। আর সেই ভিডিওতে দেখা যাচ্ছে, শ্যুটিংয়ের মাঝেই নিখিল শ্যামা ‘ফাটাফাটি লাগে’ গানে নাচ শুরু করলেন।

ADVERTISEMENT

প্রথমদিকে কৃষ্নকলির শ্যামার সাজ দেখে নীল গান গেয়ে প্রশংসা শুরু করেলও, কিন্তু কিছুক্ষণ পরেই দু’জনে গানের মাঝেই একে অপরকে মারতে ছোটেন। যদিও তাদের মুখের হাঁসি বলে দিচ্ছে এই ভিডিওটি মজা করেই তুলেছেন দুজন।

তবে নিখিল ও শ্যামার এই  ভিডিও পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল হয়েছে নেটপাড়ায়। ঘন্টাখানেকের মধ্যে এই  ভিডিওতে অজস্র লাইক,  শেয়ারের বন্যা বয়ে যায়। শুধু তাই নয়, কমেন্ট সেকশনে ভরে যায় মজার মজার মন্তব্য। তাদের কমেন্ট দেখে স্পষ্ট বোঝা যায় অনস্ক্রিনের পাশাপাশি অফস্ক্রিনেও দুজনকে পছন্দ করছে তার ভক্তরা।

ADVERTISEMENT

Related Articles