×
VideoViral Video

Beautiful, দুর্দান্ত এক্সপ্রেশনে ‘ময়না ছলাৎ ছলাৎ’ গানে অসাধারণ নাচ খুদে কন্যার, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

সোশ্যাল মিডিয়া(Social Media) সারাদিনের পরে মানুষকে বিনোদন দেয়। এইখানে অনেক হালকা বিনোদনের জন্য বানানো ভিডিও দেখতে পাওয়া যায়। অন্যদিকে এখন সবাই নিজের প্রতিভার ভিডিও সকলের সঙ্গে শেয়ার করতে পছন্দ করেন। এইভাবেই তাঁদের একটা জনপ্রিয়তা তৈরি হয়। এই দৌড়ে বাচ্চারাও পিছিয়ে নেই। সেরকমই আরও একটি ভিডিও সম্প্রতি ভাইরাল (Viral) হয়েছে।

Beautiful, দুর্দান্ত এক্সপ্রেশনে ‘ময়না ছলাৎ ছলাৎ' গানে অসাধারণ নাচ খুদে কন্যার, নেটদুনিয়ায় প্রশংসার ঝড় -

বিপ্লব সাহা ব্লগস (Biplab Saha Vlogs) নামে একটি ইউটিউব (You Tube) চ্যানেল থেকেই এই ভিডিও আপলোড করা হয়েছে। “ময়না ছলাৎ ছলাৎ” গানের সঙ্গে একটি বাচ্চা মেয়ের নাচের অসাধারণ এই ভিডিও অল্প কয়েক দিনের মধ্যেই ১৭ লাখের বেশি মানুষ দেখে ফেলেছেন। এ থেকেই বোঝা যায় নাচটি কিভাবে সকলের মন জয় করেছে।

Beautiful, দুর্দান্ত এক্সপ্রেশনে ‘ময়না ছলাৎ ছলাৎ' গানে অসাধারণ নাচ খুদে কন্যার, নেটদুনিয়ায় প্রশংসার ঝড় -

ভিডিওতে দেখা যায় বেশ কিছু গাঁদাফুল গাছের মধ্যে একটা খোলা জায়গায় মেয়েটি নাচ করছে। তার পরনে লাল ব্লাউজ ও তার সঙ্গে একটা লাল পাড় হলুদ রঙের শাড়ি। তার সঙ্গে উপযুক্ত মেক আপ ও গয়নায় তাকে খুব সুন্দর দেখাচ্ছে। বাচ্চাদের একটা সহজ সারল্য থাকে। সেই সারল্য এই নাচের প্রত্যেক স্টেপে ফুটে উঠেছে। বড়দের নাচের মতো কঠিন স্টেপ হয়ত সে করতে পারেনি, কিন্তু তার নাচ সত্যিই মন ভালো করে দেওয়ার ক্ষমতা রাখে।

“ময়না ছলাৎ ছলাৎ” গানের সঙ্গে এই নাচের ভিডিও নেটিজেনরা খুবই পছন্দ করছেন। কমেন্টবক্সে অনেকেই বলছেন যে নাচটি খুব সুন্দর হয়েছে। তাঁরা বলছেন যে মেয়েটিকে দেখতে খুব সুন্দর লাগছে। অনেকেই বলছেন যে বড়ো হয়ে নিশ্চয়ই মেয়েটি খুব ভালো নাচবে। এইভাবেই তাঁরা মেয়েটিকে আদরে ভরিয়ে দিয়েছেন।